TechGupMobilesবাজার কাঁপাতে তৈরি Poco M6 Plus 5G, সস্তায় থাকছে অসাধারণ 108MP ক্যামেরা

বাজার কাঁপাতে তৈরি Poco M6 Plus 5G, সস্তায় থাকছে অসাধারণ 108MP ক্যামেরা

ভারতের স্মার্টফোন অনুরাগীদের জন্য বিশেষ খবর! জনপ্রিয় বাজেট স্মার্টফোন ব্র্যান্ড পোকো চিত্তাকর্ষক ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা সহ Poco M6 Plus 5G ফোনটি শীঘ্রই বাজারে নিয়ে আসতে চলেছে৷ এই তথ্যটি Redmi Note 13R 5G ফোনের স্টক ফার্মওয়্যার থেকে সামনে এসেছে। এর পাশাপাশি, একটি রিপোর্টের মাধ্যমে Poco M6 Plus 5G ফোনের ক্যামেরা স্পেসিফিকেশনগুলিও সামনে এসেছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

ফাঁস হল Poco M6 Plus 5G ফোনের স্পেসিফিকেশন

শাওমিটাইম-এর রিপোর্ট অনুযায়ী, চীনে লঞ্চ হওয়া রেডমি নোট ১৩আর ৫জি ৫০ মেগাপিক্সেলের Samsung S5KJNSSQ03 প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা অন্তর্ভুক্ত রয়েছে। তবে, পোকো এম৬ প্লাস ৫জি ক্যামেরা প্রযুক্তিতে একটি উল্লেখযোগ্য অগ্রগতি করেছে। এই ফোনে Samsung S5KHM6 সেন্সরটি ১০৮ মেগাপিক্সেলের একটি অসামান্য রেজোলিউশন অফার করবে। ১০৮ মেগাপিক্সেলের সেন্সরের পাশাপাশি, পোকো এম৬ প্লাস ৫জি ফোনে ১৩ মেগাপিক্সেলের S5K3L6 UW সেন্সর পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটির অভ্যন্তরীণ মডেল নম্বর হল “N19” এবং এর কোডনেম “ব্রিজ” (Breeze)। এই কারণেই ফোনটিকে “N19” লেবেল করা হয়েছে।

ক্যামেরা আপগ্রেড একটি মূল হাইলাইট, তবে পোকো এম৬ প্লাস ৫জি শুধুমাত্র ফটোগ্রাফি কেন্দ্রিক নয়। এটি নতুন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর দ্বারা চালিত হবে, যা সামগ্রিকভাবে শক্তিশালী পারফরম্যান্স অফার করবে। এই চিপসেটটিকে ভারসাম্যপূর্ণ কর্মক্ষমতা প্রদানের জন্য ডিজাইন করা হয়েছে, যা নিশ্চিত করে যে ডিভাইসটি দৈনন্দিন কাজগুলিকে সহজে পরিচালনা করবে, তার পাশাপাশি দীর্ঘস্থায়ী গেমিং সেশনগুলিকেও সাপোর্ট করবে। এটি পোকো এম৬ প্লাস ৫জি হ্যান্ডসেটটিকে একটি বহুমুখী ডিভাইস করে তুলবে, যা বিভিন্ন শ্রেণীর গ্রাহকদের জন্য উপযুক্ত।

সফ্টওয়্যারের ক্ষেত্রে, Poco M6 Plus 5G ফোনটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইপারওএস (HyperOS) কাস্টম অ্যান্ড্রয়েড স্কিনে চলবে, যা একগুচ্ছ ফিচার এবং কাস্টমাইজেশন অপশনগুলি অফার করবে। শাওমি এই ফোনে নিয়মিত আপডেট এবং উন্নতির সাথে একটি মসৃণ এবং স্বজ্ঞাত ইউজার ইন্টারফেস অফার করবে।

উল্লেখ্য, পোকো ভারতীয় বাজারের জন্য ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা যুক্ত Poco M6 Plus 5G হ্যান্ডসেটের সাথে মিড-রেঞ্জ স্মার্টফোন বিভাগে আলোড়ন সৃষ্টি করতে চলেছে। এই পদক্ষেপটি এমন ব্যবহারকারীদের আকর্ষণ করার একটি কৌশলগত প্রচেষ্টাকে তুলে ধরে, যারা উচ্চ-মানের ক্যামেরা পারফরম্যান্স চাইলেও প্রিমিয়াম স্মার্টফোনের জন্য খরচ করতে আগ্রহী নন। প্রতিযোগিতামূলক দামের পরিসরে উন্নত ক্যামেরা ক্ষমতা সমন্বিত ডিভাইস অফার করার মাধ্যমে, পোকো মিড-রেঞ্জের বাজারের একটি উল্লেখযোগ্য অংশ দখলের পরিকল্পনা করছে।

RELATED ARTICLES

Top Stories