৪ হাজার টাকা কমে কিনুন ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার Poco -র এই 5G ফোন, এখান থেকে অর্ডার করুন

Avatar

Published on:

Poco X5 5G Smartphone Discount Price

আপনি যদি ১৫-১৬ হাজার টাকার মধ্যে একটি নতুন স্মার্টফোন কিনতে চান, তবে ফ্লিপকার্টে আপনার জন্য নিয়ে এসেছে ধামাকা অফার। পোকোর জনপ্রিয় স্মার্টফোন Poco X5 5G এই ই-কমার্স সাইটে অনেক অফারের সাথে পাওয়া যাচ্ছে । ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এই ফোনের এমআরপি ২০,৯৯৯ টাকা, তবে এটি এখন ১৬,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।

আবার এসবিআই বা কোটাক ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে Poco X5 5G আরও হাজার টাকা কমে কেনা যাবে। এছাড়া এই ফোনের উপর ১৬,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দিচ্ছে সংস্থাটি।

পোকো এক্স৫ ৫জি এর স্পেসিফিকেশন ও ফিচার

পোকো এক্স৫ ৫জি ফোনে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫। এর সামনে দেখা যাবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লেটি ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য ফোনটিতে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা। 

এর মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি লেন্সসহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফির জন্য পোকো এক্স৫ ৫জি ফোনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি।

এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বলতে গেলে ফোনটি এমআইইউআই ১৩ কাস্টম স্কিনে চলে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ওয়াই-ফাই প্রোটোকল: ৮০২.১১এ/বি/জি/এন/এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, গ্লোনাস এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক।  

সঙ্গে থাকুন ➥