TechGupMobiles2 হাজার টাকা ছাড়, 108 মেগাপিক্সেল ক্যামেরার Poco X5 Pro 5G এর সেল শুরু আজ থেকে

2 হাজার টাকা ছাড়, 108 মেগাপিক্সেল ক্যামেরার Poco X5 Pro 5G এর সেল শুরু আজ থেকে

গত সপ্তাহে Poco X5 এর সাথে ভারতে লঞ্চ হয়েছে Poco X5 Pro 5G। আর আজ প্রথমবার প্রো মডেলটি কেনার সুযোগ পাবেন ভারতীয়রা। দুপুর বারোটায় Flipkart থেকে ফোনটির সেল শুরু হবে। সেল অফার হিসেবে ক্রেতারা ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। বিশেষত্বের কথা বললে, Poco X5 Pro 5G ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন প্রসেসর, অ্যামোলেড ডিসপ্লে, ট্রিপল ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Poco X5 Pro 5G এর দাম ও অফার

পোকো এক্স৫ প্রো ৫জি এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ২৪,৯৯৯ টাকা। ফোনটি অ্যাস্ট্রাল ব্ল্যাক, হোরাইজন ব্লু, ইয়েলো কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসেবে, ICICI ব্যাংকের কার্ডধারীরা ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। এছাড়া রয়েছে এক্সচেঞ্জ অফার ও ইএমআই অপশনের সুবিধা।

Poco X5 Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

পোকো এক্স৫ প্রো ৫জি ফোনের সামনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি পাঞ্চ-হোল অ্যামোলেড ডিসপ্লে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, এইচডিআর১০+ এবং ১,২০০ নিট ব্রাইটনেস অফার করে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আর পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৭৭৮জি চিপসেট‌। তাপ নিয়ন্ত্রণের জন্য এতে দেওয়া হয়েছে ভেপার কুলিং চেম্বার।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Poco X5 Pro 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে।

পাওয়ার ব্যাকআপের জন্য Poco X5 Pro 5G ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ (MIUI 14) কাস্টম স্কিন পাওয়া যাবে। আর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ৫জি, ৪জি ভিওএলটিই, আইআর ব্লাস্টার, এনএফসি, একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং একটি ইউএসবি-সি পোর্ট।

RELATED ARTICLES

Top Stories