DSLR ক্যামেরার ছুটি, আগামী মাসে 15 হাজার টাকার কমে আসছে Poco-র 108 মেগাপিক্সেল ক্যামেরার ফোন

Avatar

Published on:

Poco X6 Neo Camera

Poco খুব শীঘ্রই ভারতে নিও ব্র্যান্ডিং সহ তাদের প্রথম স্মার্টফোন হিসেবে Poco X6 Neo লঞ্চ করতে পারে। যদিও এই ডিভাইসটির লঞ্চের বিষয়ে সংস্থা এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেনি। তবে সম্প্রতি হ্যান্ডসেটটি সম্পর্কে বেশ কিছু তথ্য ফাঁস হয়েছে। যেখান থেকে এর সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে বেশ কিছু তথ্য জানা গিয়েছে।

টিপস্টার সঞ্জু চৌধুরী সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এক্স (X)-এ একটি পোস্ট করে বলেছেন, ২০২৪ সালের মার্চে ভারতে Poco X6 Neo ডিভাইসটি আনুষ্ঠানিকভাবে লঞ্চ হতে পারে। এদিকে আবার, টিপস্টার ব্রার জানিয়েছেন, ২০২৪ সালের জুলাই মাসে সংস্থাটি লঞ্চ করতে চলেছে Poco F6 নামের আরেকটি স্মার্টফোন।

ভারতে Poco X6 Neo-র সম্ভাব্য দাম-

যদিও এখনও সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি, তবে মনে করা হচ্ছে এই Poco X6 Neo-র দাম ১৫,০০০ টাকার আশেপাশে থাকতে পারে।

পোকোর এই ডিভাইসে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ৩৩ ওয়াট চার্জিং সমর্থন করবে। এছাড়াও, এই ডিভাইসটি ১২ জিবি ব়্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর সহ আসতে পারে।

যারা ফটোগ্রাফি করতে পছন্দ করেন তাদের জন্য এটি একটি অসাধারণ ডিভাইস হতে পারে। কারণ, এই ডিভাইসের ক্যামেরা সেটআপে থাকতে পারে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেল শুটার। আর উন্নত মানের সেলফির জন্য এর সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে।

সঙ্গে থাকুন ➥