লঞ্চের দিনক্ষণ ঘোষণা হল, কোল্ড ড্রিঙ্কসের পর এবার Coca Cola ফোনের স্বাদ নেবেন তো?

Avatar

Published on:

Realme 10 Pro 5G Coca-Cola Edition Launch Date

বিখ্যাত মার্কিন পানীয় ব্র্যান্ড কোকা-কোলা এবং স্মার্টফোন নির্মাতা রিয়েলমির যৌথ প্রয়াসে বাজারে আসতে চলা Coca-Cola ব্র্যান্ডিংয়ের স্মার্টফোনটিকে নিয়ে বর্তমানে প্রযুক্তি মহলে চর্চা তুঙ্গে। কিছুদিন আগেই এই হ্যান্ডসেটটির একটি রেন্ডার ফাঁস হয়েছিল। আবার, রিয়েলমির তরফেও ডিভাইসটির আগমনের ইঙ্গিত দেওয়া হয়েছে। এই আসন্ন ফোনটি Realme 10 Pro 5G-এর একটি বিশেষ সংস্করণ রূপে বাজারে আত্মপ্রকাশ করবে। আর এবার দীর্ঘদিনের জল্পনার অবসান করে, রিয়েলমির তরফে আপকামিং Realme 10 Pro 5G Coca-Cola Edition-এর লঞ্চের তারিখটি ঘোষণা করা হয়েছে। এর পাশাপাশি, এক টুইটার ব্যবহারকারী নতুন কোকা-কোলা ফোনটির ডিজাইন প্রকাশ করতে কিছু ছবিও শেয়ার করেছেন।

Realme 10 Pro 5G Coca-Cola Edition ভারতে আসছে আগামী সপ্তাহেই

রিয়েলমি ইন্ডিয়ার তরফে ঘোষণা করা হয়েছে যে, রিয়েলমি ১০ প্রো ৫জি কোকা-কোলা এডিশনটি ভারতে আগামী ১০ ফেব্রুয়ারি, দুপুর ১২:৩০ টায় (স্থানীয় সময়) লঞ্চ করা হবে। নাম থেকে এটা স্পষ্ট যে, ডিভাইসটি রিয়েলমি ১০ প্রো ৫জি এর একটি বিশেষ সংস্করণ হবে যা গত নভেম্বর মাসে বাজারে এসেছিল। এই নতুন কোকা-কোলা ব্র্যান্ডিংয়ের ফোনটির লঞ্চের তারিখটি রিয়েলমি ইন্ডিয়ার ওয়েবসাইটের ল্যান্ডিং পেজে দেখা গেছে। তবে এই পেজে ডিভাইসটি সম্পর্কে অন্য কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

তবে, টুইটারে এক ব্যক্তি রিয়েলমি ১০ প্রো ৫জি কোকা-কোলা এডিশন-এর কিছু ছবি শেয়ার করেছেন, যেগুলি থেকে এর ডিজাইন সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া যাচ্ছে। ফাঁস হওয়া ইমেজ অনুযায়ী, এটিতে একটি ডুয়েল-টোন ডিজাইন দেখা যাবে। রিয়ার প্যানেলের বাম দিকে কালো ব্যাকগ্রাউন্ডের ওপর ক্যামেরা মডিউল ও রিয়েলমি লোগো এবং লাল ব্যাকগ্রাউন্ড সহ কোকা-কোলা ব্র্যান্ডিং ডানদিকে থাকবে। সম্ভবত ডিভাইসটি রিয়েলমি ১০ প্রো ৫জি-এর রেগুলার সংস্করণের মতো একই স্পেসিফিকেশন অফার করবে।

Realme 10 Pro 5G-এর স্পেসিফিকেশন

Realme 10 Pro 5G ৬.৭২ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৬ জিবি/৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ যুক্ত রয়েছে। অতিরিক্ত স্টোরেজের জন্য, এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও রয়েছে। 10 Pro 5G অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) ইউজার ইন্টারফেসে চলে। নিরাপত্তার জন্য, এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Realme 10 Pro 5G-এর রিয়ার প্যানেলে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme 10 Pro-এ ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যবহার করা হয়েছে। জানিয়ে রাখি, Realme 10 Pro-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণের দাম যথাক্রমে ১৮,৯৯৯ টাকা এবং ১৯,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥