HomeMobilesRealme 11 5G ফোনে 108MP ক্যামেরা ও 67W ফাস্ট চার্জিং নিশ্চিত, আর...

Realme 11 5G ফোনে 108MP ক্যামেরা ও 67W ফাস্ট চার্জিং নিশ্চিত, আর কী কী চমক থাকছে

রিয়েলমি গত জুন মাসে Realme 11 Pro 5G এবং 11 Pro 5G মডেল দুটি লঞ্চ করার পর বর্তমানে স্ট্যান্ডার্ড Realme 11 5G-এর সাথে 11X 5G মডেলটি ভারতে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ তার আগেই এখন, কোম্পানি অফিসিয়াল টিজারের মাধ্যমে Realme 11 5G-এর ক্যামেরা এবং চার্জিং সম্পর্কিত কিছু বৈশিষ্ট্য প্রকাশ করেছে।

Realme 11 5G: ক্যামেরা ও চার্জিং স্পেসিফিকেশন

রিয়েলমির অফিসিয়াল ঘোষণা অনুসারে, রিয়েলমি ১১ ৫জি একটি মিড-রেঞ্জ হ্যান্ডসেট হিসাবে ভারতে পা রাখতে চলেছে। ডিভাইসটির রিয়ার প্যানেলে একটি “ফ্ল্যাগশিপ-লেভেলের” ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে, যা এই প্রাইস সেগমেন্টে একটি উল্লেখযোগ্য ফিচার হবে।

রিয়েলমি প্রতিশ্রুতি দিয়েছে যে, ক্যামেরাটি ৩x ইন-সেন্সর জুমের সাথে উন্নততর স্বচ্ছতা প্রদান করবে, যা অপটিক্যাল জুমের সাথে তুলনীয় শট অফার করতে এইচএম৬ (HM6) সেন্সর প্রযুক্তি ব্যবহার করবে। এছাড়াও, রিয়েলমি ১১ ৫জি দুর্দান্ত লো লাইট ফটোগ্রাফি অফার করবে, যা এর ৯-ইন -১ বাইনিং প্রযুক্তির জন্য সম্ভব হয়েছে। এছাড়াও, এইচএম৬ সেন্সরটি ফেজ ডিটেকশন অটো ফোকাস (PDAF) দ্বারা সজ্জিত পিক্সেলের মাধ্যমে দ্রুত এবং আরও সঠিক ফোকাস করতে সক্ষম।

এছাড়াও, কোম্পানি Realme 11 5G-এর চার্জিং ক্ষমতাও নিশ্চিত করেছে। ডিভাইসটিতে ৬৭ ওয়াট সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে বলে জানানো হয়েছে, যা মাত্র ১৭ মিনিটের মধ্যে ফোনটির চার্জ ১ শতাংশ থেকে ৫০ শতাংশে পৌঁছে দিতে পারবে। আর, এর সাহায্যে মাত্র ৪৭ মিনিটে সম্পূর্ণ ১০০ শতাংশ চার্জ পাওয়া যাবে। নিরাপত্তা নিশ্চিত করতে, রিয়েলমি দ্রুত চার্জ করার সময় সমগ্র চার্জিং ব্যবস্থায় ৩৮-স্তরের সুরক্ষাও প্রদান করবে।

RELATED ARTICLES

Most Popular