Realme-র প্রথম 200MP ক্যামেরা ফোন দেশে শীঘ্রই লঞ্চ হতে চলেছে, চার্জ হবে 100W স্পিডে

Updated on:

Realme 11 Pro Plus Camera

রিয়েলমি সম্প্রতি চীনে দারুণ ফিচার্সের সঙ্গে Realme 11 সিরিজ লঞ্চ করেছে। কোম্পানি বর্তমানে বিশ্ব বাজারে এই ফোনগুলি লঞ্চের পরিকল্পনা করছে। ভারতে এই সিরিজের টপ-এন্ড মডেল, Realme 11 Pro+ এর লঞ্চের জন্য একটি অফিসিয়াল টিজার প্রকাশিত হয়েছে। আর এখন স্মার্টফোনটিকে আমেরিকার এফসিসি (FCC) সার্টিফিকেশন সাইটে দেখা গেছে এবং এর লিস্টিংটি ব্যাটারি ক্যাপাসিটি ও ডাইমেনশন সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে। যা ডিভাইসটির ভারতীয় সহ সকল গ্লোবাল মডেলে একইরকম হবে বলে আশা করা হচ্ছে।

Realme 11 Pro+ 5G-এর FCC তালিকা এল প্রকাশ্যে

RMX3741 মডেল নম্বর সহ রিয়েলমি ১১ প্রো প্লাস ৫জি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। এই সার্টিফিকেশন অনুযায়ী, স্মার্টফোনটিতে ২,৪৩৫ এমএএইচ ক্ষমতার ডুয়েল-সেল ব্যাটারি থাকবে। ডিভাইসটির আকার ১৬১.৬ × ৭৩.৯ × ৮.৭ মিলিমিটার এবং ওজন প্রায় ১৮৯ গ্রাম হবে৷ এফসিসি ফোনটির অন্য কোনও স্পেসিফিকেশন প্রকাশ না করলেও, রিয়েলমি ১১ প্রো প্লাস ৫জি-এর গ্লোবাল ভ্যারিয়েন্টে চীনা মডেলের মতোই স্পেসিফিকেশন অফার করবে বলে অনুমান।

Realme 11 Pro+ এর স্পেসিফিকেশন

চীনের মার্কেটে রিয়েলমি ১১ প্রো প্লাস ৫জি বড় ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে এসেছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ অক্টা-কোর প্রসেসর এবং মালি জি৬৮ জিপিইউ দ্বারা চালিত এই ফোন। রিয়েলমি ১১ প্রো প্লাস ৫জি-তে সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ পাওয়া যায়। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Realme 11 Pro+ এর ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ২০০ মেগাপিক্সেলের স্যামসাং আইএসওসেল এইচপি৩ সেন্সর, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর উপস্থিত রয়েছে৷ আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme 11 Pro+ মডেলটি ৪,৮৭০ এমএএইচ ব্যাটারি ইউনিটের সাথে এসেছে, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এছাড়া, Realme 11 Pro+ 5G-এ একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, ডলবি অ্যাটমস অডিও সাপোর্ট সহ স্টেরিও স্পিকার এবং একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। আর এই রিয়েলমি ফোনটির কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ডুয়েল-সিম সাপোর্ট, ৫জি, ওয়াইফাই ৬ ৮০২.১১এএক্স, ব্লুটুথ ভি৫.২, এনএফসি, জিপিএস, গ্লোনাস, গ্যালিলেও এবং বেইদাও।

সঙ্গে থাকুন ➥