TechGupMobilesRealme 12 4G: বছরের সেরা 4G স্মার্টফোন আনছে রিয়েলমি, লঞ্চের আগেই ফাঁস দাম ও সমস্ত বৈশিষ্ট্য

Realme 12 4G: বছরের সেরা 4G স্মার্টফোন আনছে রিয়েলমি, লঞ্চের আগেই ফাঁস দাম ও সমস্ত বৈশিষ্ট্য

রিয়েলমি গত মার্চ মাসে Realme 12 স্মার্টফোনটি লঞ্চ করেছে। এটি ছিল 5G মডেল, তবে কোম্পানি বর্তমানে হ্যান্ডসেটের একটি 4G সংস্করণ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আর এখন, এক টিপস্টার Realme 12 4G ফোনের অফিশিয়াল রেন্ডার এবং মার্কেটিং মেটিরিয়াল অনালাইনে শেয়ার করেছেন, যা এর ডিজাইনের পাশাপাশি বেশিরভাগ প্রধান স্পেসিফিকেশন তুলে ধরেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Realme 12 4G ফোনের স্পেসিফিকেশন

টিপস্টার পারস গুগলানি দ্বারা শেয়ার করা রেন্ডার অনুযায়ী, রিয়েলমি ১২ ৪জি ফোনে রিয়েলমি ১২ সিরিজের অন্যান্য ডিভাইসের মতোই ডিজাইন থাকবে। ফোনটির পিছনের মাঝামাঝি অংশে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা যাবে। এটিতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি এলওয়াইটি-৬০০ প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স থাকবে৷
আর সামনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে দেখা যাবে এবং এর ওপরের দিকে পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান কবে৷

পারফরম্যান্সের জন্য, রিয়েলমি ১২ ৪জি হ্যান্ডসেটে কোয়ালকমের অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৮৫ ৪জি চিপসেটটি থাকবে। এটিকে এর আগে রেডমি নোট ১৩ ৪জি ফোনেও ব্যবহার করা হয়েছে। প্রসেসরটি চারটি কর্টেক্স-এ৭৩ কোর (২.৮ গিগাহার্টজ) চারটি কর্টেক্স-এ৫৩ কোর (১.৯ গিগাহার্টজ) এবং অ্যাড্রেনো ৬১০ জিপিইউ দ্বারা গঠিত। রিয়েলমি ১২ ৪জি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি/ ৫১২ জিবি স্টোরেজের বিকল্পগুলির সাথে বাজারে আসতে পারে। ফোনটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ (Realme UI 5.0) কাস্টম স্কিনে রান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme 12 4G হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। এতে রেইন ওয়াটার স্মার্ট টাচ প্রযুক্তি থাকবে, যার সাহায্যে বৃষ্টিতে ভিজে গেলেও ফোনটিকে ব্যবহার করা যাবে এবং এটি আইপি৫৪ (IP54) ডাস্ট ও ওয়াটার রেজিস্ট্যান্স সার্টিফিকেশন সহ আসবে। এছাড়াও টিপস্টার উল্লেখ করেছেন যে, Realme 12 4G মডেলের দাম ভারতে ১৫,০০০ টাকা থেকে ১৭,০০০ টাকার মধ্যে থাকতে পারে। এটি বিশ্ববাজারে আগামী ৭ জুন থেকে বিক্রির জন্য উপলব্ধ হবে বলে শোনা যাচ্ছে।

RELATED ARTICLES

Top Stories