Realme: রিয়েলমির রেকর্ড, মিনিটে কত ফোন বিক্রি করছে শুনলে চোখ কপালে উঠবে!

Avatar

Updated on:

Realme 12x 5G Sells Out

রিয়েলমি সম্প্রতি ভারতে সস্তায় Realme 12x 5G লঞ্চ করেছে। বাজারে পা রাখার পর থেকেই স্মার্টফোনটি দ্রুত জনপ্রিয়তা লাভ করছে। কেননা, ব্র্যান্ডের তরফে এখন ঘোষণা করা হয়েছে যে 300টিরও বেশি Realme 12x 5G প্রতি মিনিটে দোকানের তাক থেকে ক্রেতাদের হাতে পৌঁছে যাচ্ছে। এই পরিমাণ চাহিদাই ফোনটির বাজারে সুপারহিট হওয়ার পরিচয় দেয়। চলুন দেখে নিই, ফোনটির জনপ্রিয়তার পিছনে কী কী কারণ রয়েছে।

Realme 12x প্রতি মিনিটে তিনশোর বেশি বিক্রি হচ্ছে

রিয়েলমি 12এক্স 5জি-এর উচ্চ চাহিদা এবং জনপ্রিয়তার পিছনে সবচেয়ে বড় কারণ হল এটি একটি দুর্দান্ত ভ্যালু-ফর-মানি ফোন। মাত্র 11,999 টাকার প্রারম্ভিক মূল্যে একগুচ্ছ উৎকৃষ্ট মানের স্পেসিফিকেশন অফার করে। এমনকি পর্যালোচকরাও সম্মত হয়েছেন যে, কেউ যদি বর্তমানে বাজেট-রেঞ্জের ফোনের সন্ধানে থাকেন, তাহলে রিয়েলমি 12এক্স 5জি হাতছাড়া করা একেবারেই উচিত হবে না। চলুন ফোনটির খুঁটিনাটি একবার দেখে নেওয়া যাক।

Realme 12x 5G-এর স্পেসিফিকেশন

রিয়েলমি 12এক্স 5জি-এ ফুলএইচডি+ রেজোলিউশন সহ 6.72 ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা 120 হার্টজ রিফ্রেশ রেট এবং 950 নিট পিক ব্রাইটনেস অফার করে। স্ক্রিনটি লো ব্লু লাইটের জন্য টিইউভি রাইনল্যান্ড দ্বারা সার্টিফায়েড। মিডিয়াটেক ডাইমেনসিটি 6100 প্লাস প্রসেসর-চালিত ফোনটি 8 জিবি পর্যন্ত র‍্যাম এবং 128 জিবি স্টোরেজের সাথে এসেছে।

ফটোগ্রাফির জন্য, Realme 12x 5G-এ 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি 2 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দ্বারা গঠিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Realme 12x 5G-এ 5,000 এমএএইচ ব্যাটারি রয়েছে যা 45 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং অফার করে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড 14-ভিত্তিক রিয়েলমি ইউআই 5 অপারেটিং সিস্টেম রান করে, যার সাথে ব্লুটুথ 5.3, IP54 জল এবং ধুলো প্রতিরোধী রেটিং এবং নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। পরিশেষে, Realme 12x 5G হাই-রেস অডিও টিউনিং সহ ডুয়েল স্টেরিও স্পিকার অফার করে।

সঙ্গে থাকুন ➥