Realme-র সীমিত সময়ের অফার: ফিচারে ঠাসা 5G ফোনে পাবেন দেদার ছাড়, সাথে আছে ফ্রি গিফ্টও

Avatar

Published on:

Realme 9 Pro Plus 5G Huge Discount

অল্প সময়ে জনপ্রিয় হয়ে ওঠা স্মার্টফোন তথা টেকলাইফ ব্র্যান্ড Realme গত বছর Realme 9 Pro+ 5G ফোন লঞ্চ করে, যার উত্তরসূরি হিসেবে ইতিমধ্যেই Realme 10 Pro+ 5G ও Realme 11 Pro+ 5G লঞ্চ হয়েছে। সেক্ষেত্রে দু-দুটি নতুন ফোন বাজারে আসার পর, কোম্পানিটি তার এই পুরোনো ফোনের দাম এখন বেশ খানিকটা কমিয়ে দিয়েছে, যার ফলে আপনি এটি এখন ন্যূনতম ৭,০০০ টাকা বা তারও বেশি ছাড়ে কিনতে সক্ষম হবেন। আর, একটু পুরোনো মডেল হলেও ফিচারের দিক দিয়ে কিন্তু Realme 9 Pro+ 5G একদম ঝক্কাস! এতে আপনি AMOLED ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৬০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে শক্তিশালী প্রসেসর, বেশি স্টোরেজ ইত্যাদি ফিচার উপভোগ করতে পারবেন। তো আসুন, এখন এক নজরে দেখে নিই এই Realme 9 Pro+ 5G ফোনে কোথায় ঠিক কী অফার পাওয়া যাচ্ছে।

Realme 9 Pro+ 5G ফোনে ধামাকা ছাড় দিচ্ছে কোম্পানি নিজেই

এই মুহূর্তে রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইটে ‘রিয়েলমি ডেজ’ (Realme Days) সেল চলছে, যেখানে সুপার প্রাইসিং ডিল হিসেবে আপনি রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি স্মার্টফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনের এমআরপি (MRP) এমনিতে ২৮,৯৯৯ টাকা। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে নির্দিষ্ট ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে দামে আরও ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে। অর্থাৎ সব মিলিয়ে রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি স্মার্টফোনে মোট ৭,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।

তবে এখানেই অফারের শেষ নয়, রিয়েলমি এক্সচেঞ্জ প্রোগ্রামের অংশ হিসেবে আপনি পুরোনো ফোন, এর সাথে এক্সচেঞ্জ করলেও নির্দিষ্ট টাকা ছাড় পাবেন। এছাড়া রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জির সাথে একেবারে বিনামূল্যে পাওয়া যাবে ৯৯৯ টাকা দামের কুলিং ক্লিপস নিও (Cooling Clips Neo)। মনে রাখবেন, এই অফারটি ৩১শে জুলাই শেষ হবে, তাই হাতে থাকা এই দুদিন সময় লাগিয়ে কিন্তু আপনাকে কিনে ফেলতে হবে ফোনটি।

Realme 9 Pro+ 5G ফোনের ফিচার স্পেসিফিকেশন

রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশনসহ ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল, রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্টজ। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সুবিধা উপলব্ধ। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৬০ ওয়াট সুপারডার্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

এক্ষেত্রে ফটোগ্রাফির জন্য আপনি এই রিয়েলমি হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ইন-ডিসপ্লে সেলফি ক্যামেরা দেখতে পাবেন। অন্যান্য ফিচারের কথা বললে, রিয়েলমি ৯ প্রো প্লাস ৫জি-তে ফোন গরম হওয়া আটকানোর জন্য ভেপার চেম্বার কুলিং সিস্টেম, শক্তিশালী সাউন্ডের জন্যে ফোনে ডলবি অ্যাটমস ডুয়াল স্টেরিও স্পিকার সিস্টেম ইত্যাদি অপশন দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥