মাত্র ৬২৪৮ টাকায় ৮ হাজার টাকার Realme C30s, কেনার জন্য হুড়োহুড়ি

Avatar

Published on:

Realme C30s Price Drop

Realme কিছুদিন আগে ভারতে Realme C30s ফোনটি লঞ্চ করেছিল। এই ফোনটি ২ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। Flipkart Big Billion Days সেলে এই ফোনের দুটি ভ্যারিয়েন্ট ৫০০ টাকা ছাড়ে যথাক্রমে ৭,৪৯৯ টাকায় ও ৮,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। তবে আপনি এই ফোনটি মাত্র ৬২৪৮ টাকায় কিনে নিতে পারবেন। আসুন জেনে নেওয়া যাক কীভাবে।

Realme C30s কিনে নিন মাত্র ৬২৪৮ টাকায়

ফ্লিপকার্ট তাদের বিগ বিলিয়ন ডেজ সেলে অতিরিক্ত ডিসকাউন্ট দেওয়ার জন্য ICICI Bank ও Axis Bank এর সাথে হাত মিলিয়েছে। যেখানে ক্রেতারা সাধারণ ছাড়ের পাশাপাশি অতিরিক্ত ১০ শতাংশ ডিসকাউন্ট উপভোগ করবেন। এই সুবিধার কারণে Realme C30s ফোনের ২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট আপনি ব্যাংক অফারের ফায়দা উঠিয়ে ৬২৪৮ টাকায় কিনতে পারবেন। এর সাথে এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে।

Realme C30s এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি সি৩০এস ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি প্যানেল। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে ইউনিসক এসসি ৯ সিরিজের প্রসেসর। আবার পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি পেয়েছে। ফলে দীর্ঘক্ষণ ব্যাকআপ‌ দেবে।

এছাড়া ফটো ও ভিডিওগ্রাফির জন্য রিয়েলমি সি৩০এস ফোনের পিছনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বর্তমান। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট।

সঙ্গে থাকুন ➥