HomeMobilesহাতে থাকলে লোকে ভাববে আইফোন! মাত্র 9 হাজারে কিনে নিন 108MP ক্যামেরার...

হাতে থাকলে লোকে ভাববে আইফোন! মাত্র 9 হাজারে কিনে নিন 108MP ক্যামেরার এই Realme ফোন

সবসময় যে চাইলেই আইফোন (পড়ুন দামী স্মার্টফোন) বা DSLR ক্যামেরা কেনা সম্ভব হয় তা নয়, বরঞ্চ এসব ক্ষেত্রে বাধ সাধে দাম! তবে আপনি যদি এখন ভালো ক্যামেরা ও গাদাগুচ্ছের ফিচারওয়ালা একটি স্মার্টফোন কিনতে চান, তাহলে Realme C53 বেছে নিন। কেননা Realme-এর এই ফোনটিতে 108MP ক্যামেরা, বিশাল র‍্যাম, 5000mAh ব্যাটারির মতো ফিচার আছে। আবার, এতে iPhone 15 সিরিজের ডায়নামিক আইল্যান্ডের মতো ‘মিনি ক্যাপসুল’ ফিচারও রয়েছে – মানে এই ফোনটির ডিজাইনটি অনেকটা Apple iPhone-এর অনুরূপ! আবার সবচেয়ে বড় ব্যাপার হল যে, এই Realme C53 স্মার্টফোন কিনতে গেলে ৯ হাজার টাকা বা তারও কম খরচ হবে। হ্যাঁ, ঠিকই বলছি! এক্ষেত্রে Flipkart-এর হাত ধরে আপনি সস্তাতেই কাজ সারতে পারবেন! চলুন, এখন জেনে নিই Realme C53 ফোনের দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে কয়েক কথা…

পয়সা উসুল অফারে মিলছে Realme C53, দেখুন দাম

রিয়েলমি সি৫৩ ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট আছে – এর মধ্যে ৪ জিবি ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এমআরপি (MRP) ১১,৯৯৯ টাকা, যেখানে ৬ জিবি ও ১২৮ জিবি মডেলটি ১৩,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখন ফ্লিপকার্টের অফারে এখন দুটি মডেল যথাক্রমে ৮,৯৯৯ টাকা এবং ৯,৪৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস (Flipkart Axis) ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে অতিরিক্ত ৫% ডিসকাউন্ট (৪৭৫ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক হিসেবে মিলবে।

এখানেই শেষ নয়, এই স্মার্টফোনটি (৬ জিবি ভ্যারিয়েন্ট) কেনার সময় যদি পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করেন, তাহলে আপনি ৮,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও পেতে পারেন। অর্থাৎ সব মিলিয়ে আপনি এটি অনেক টাকা বাঁচিয়েই কিনতে পারবেন।

Realme C53-এর স্পেসিফিকেশন

কার্যত আইফোনের মতো দেখতে রিয়েলমি সি৫৩ স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি এলসিডি ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে অক্টা-কোর ইউনিসক টি৬১২ প্রসেসর, যার সাথে থাকবে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। উল্লেখ্য, ফোনটিতে ১২ জিবি পর্যন্ত র‍্যাম প্লাস ফিচারও আছে, অন্যদিকে এক্সটার্নাল মেমরি কার্ড ব্যবহার করে স্টোরেজ ২ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। একইভাবে পাওয়ার ব্যাকআপের জন্য এটি ১৮ ওয়াট চার্জিং প্রযুক্তির সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। এছাড়া ফটোগ্রাফির জন্য এই রিয়েলমি ফোনটিতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।

RELATED ARTICLES

Most Popular