64MP ক্যামেরা ও স্লিম ডিজাইনের সঙ্গে ভারতে আসছে Realme C55, লঞ্চের আগেই ছবি-ফিচার ফাঁস

Avatar

Updated on:

Realme C55 Launch India March

রিয়েলমি আগামী সপ্তাহে তাদের C-সিরিজ অধীনে নতুন Realme C55 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। এই আসন্ন C-সিরিজের হ্যান্ডসেটটিকে সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্ক ডেটাবেসে দেখা গেছে। এমনকি সুপরিচিত টিপস্টার পারস গুগলানি দাবি করেছেন যে, Realme C55 মার্চ মাসে ভারতীয় বাজারে লঞ্চ হবে। আর এখন লঞ্চের আগে, একটি ইউটিউব চ্যানেলের সৌজন্যে Realme C55-এর আনবক্সিং এবং ওভারভিউ ভিডিও প্রকাশ্যে এসেছে। এই আনবক্সিং ভিডিও অনুযায়ী, ফোনটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল ডিসপ্লে এবং ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। ভিডিওটি রিটেইল বক্সের পিছনের দিকটিও প্রদর্শন করেছে, যা ডিভাইসের প্রধান ফিচারগুলি প্রকাশ করেছে। আসুন তাহলে এই ভিডিওটি থেকে আপকামিং ফোনটির সম্পর্কে কি কি তথ্য জানা গেল, দেখে নেওয়া যাক।

প্রকাশিত হল Realme C55-এর আনবক্সিং এবং ওভারভিউ ভিডিও

অফিসিয়াল কমপ্লিট সেলুলার ইউটিউব চ্যানেলের একটি আনবক্সিং ভিডিওতে রিয়েলমি সি৫৫-এর প্রথম লুকটি প্রদর্শিত হয়েছে। এই ভিডিওটি প্রকাশ করেছে যে, রিয়েলমির নতুন সি-সিরিজের ফোনটিতে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাট-আউট সহ ফুল-স্ক্রিন ডিসপ্লে থাকবে। ডিভাইসটির রিয়ার প্যানেলের ডিজাইনটি রিয়েলমি ১০-এর ডিজাইন দ্বারা অনুপ্রাণিত বলে মনে করা হচ্ছে। তাই এর পৃথক ক্যামেরা রিংগুলিতে দুটি সেন্সর উপস্থিত থাকবে।

Realme C55

আবার, ক্যামেরাগুলির চারপাশে একটি আয়তক্ষেত্রাকার অংশে একটি আলাদা ফিনিশ রয়েছে যা পিছনের প্যানেলের বাকি অংশের থেকে আলাদা। ভিডিওয় এই ফোনটিকে এমন একটি রঙে দেখা গেছে যা Realme 10-এর ক্ল্যাশ হোয়াইট কালার ভ্যারিয়েন্টের সাথে সাদৃশ্যপূর্ণ।

Realme C55-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

রিয়েলমি সি৫৫-এ ৬.৫২ ইঞ্চির এলসিডি ডিসপ্লে থাকবে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি কেন্দ্রীভূত পাঞ্চ হোল নচ অফার করবে। রিয়েলমির সি-সিরিজের স্মার্টফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৮ অক্টা-কোর প্রসেসর থাকবে বলে জানা গেছে। এটি ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইএমএমসি ৫.১ স্টোরেজের সাথে যুক্ত থাকতে পারে। রিয়েলমি সি৫৫ অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) ইউজার ইন্টারফেসে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Realme C55-এ ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে, যার মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের সহায়ক সেন্সর অন্তর্ভুক্ত থাকবে। আর ভিডিও কল এবং সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই Realme C-সিরিজের স্মার্টফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিটের সাথে আসবে, যা ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়াও, নিরাপত্তার জন্য Realme C55 একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করতে পারে। স্মার্টফোনটিতে একটি ডেডিকেটেড মাইক্রো-এসডি কার্ড স্লট এবং একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাকও অন্তর্ভুক্ত থাকতে পারে। এর পুরুত্ব ৭.৮৯ মিলিমিটার হবে এবং ডিভাইসটি একটি ইউএসবি ২.০ টাইপ-সি পোর্টের মাধ্যমে চার্জ হবে।

সঙ্গে থাকুন ➥