TechGupMobilesRealme C61: রিয়েলমি সি সিরিজের নতুন ফোন খুব সস্তায় বাজারে আসছে, লঞ্চ শীঘ্রই

Realme C61: রিয়েলমি সি সিরিজের নতুন ফোন খুব সস্তায় বাজারে আসছে, লঞ্চ শীঘ্রই

রিয়েলমি সম্প্রতি ইন্দোনেশিয়ায় Realme C63 স্মার্টফোনটি লঞ্চ করেছে। বর্তমানে শোনা যাচ্ছে যে ব্র্যান্ডটি আরও একটি C সিরিজের স্মার্টফোন বাজারে আনার প্রস্তুতি শুরু করেছে,যার নাম Realme C61। আর এখন জিসিএফ (GCF) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে এই আসন্ন হ্যান্ডসেটটিকে দেখা গেছে। Realme C61 সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে, আসুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Realme C61 ফোনটিকে দেখা গেল GCF সার্টিফিকেশন প্ল্যাটফর্মে

RMX3939 মডেল নম্বর সহ রিয়েলমি সি৬১ ফোনটি জিসিএফ (GFC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। তবে, লিস্টিংটি আসন্ন রিয়েলমি সি৬১ ফোনের স্পেসিফিকেশন প্রকাশ করে না। এর আগে থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) এবং ইন্দোনেশিয়া টেলিকম ডেটাবেস থেকে জানা গেছে যে, RMX3939 হল রিয়েলমি সি৬৩ ফোনের মডেল নম্বর।

বলাই বাহুল্য, রিয়েলমি সি৬১ হ্যান্ডসেটটি রিয়েলমি সি৫১ ফোনের উত্তরসূরি হিসেবে আসবে এবং এটি রিয়েলমি সি৬৩ এর মতো হতে পারে। জানিয়ে রাখি, কিছু পরিবর্তন ছাড়া আগের প্রজন্মের রিয়েলমি সি৫১ এবং রিয়েলমি সি৫৩ একইরকমের স্পেসিফিকেশন অফার করে। রিয়েলমি সম্ভবত রিয়েলমি সি৬১ এবং রিয়েলমি সি৬৩ ফোনের ক্ষেত্রেও একই পদক্ষেপ নেবে।

Realme C63 সম্প্রতি ইন্দোনেশিয়ায় আনুষ্ঠানিকভাবে বাজারে পা রেখেছে। এতে ৪৫০ নিট পিক ব্রাইটনেসের সাথে ৯০ হার্টজ এলসিডি স্ক্রিন রয়েছে। হ্যান্ডসেটটি UniSoC T612 প্রসেসর এবং Mali G57 GPU দ্বারা চালিত। এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে রিয়েলমি ইউআই (Realme UI) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Realme C63 হ্যান্ডসেটটি ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অফার করে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে এবং এটি ৪৫ ওয়াট সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে। হ্যান্ডসেটটিতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটও অন্তর্ভুক্ত রয়েছে। ফোনটির ওজন প্রায় ১৯০ গ্রাম।

RELATED ARTICLES

Top Stories