HomeMobilesসস্তায় ওয়াটারপ্রুফ ফোন কিনতে চান? খুব শীঘ্রই Realme C67 4G পা রাখছে বাজারে

সস্তায় ওয়াটারপ্রুফ ফোন কিনতে চান? খুব শীঘ্রই Realme C67 4G পা রাখছে বাজারে

রিয়েলমির C-সিরিজের লেটেস্ট স্মার্টফোন, Realme C67 5G আগামীকাল (১৪ ডিসেম্বর) বাজারে পা রাখতে চলেছে। তবে শুধু এটিই নয়, কোম্পানি ফোনটির 4G ভ্যারিয়েন্টের ওপরও কাজ করছে বলে জানা গেছে, যা বাজারে খুব শীঘ্রই আত্মপ্রকাশ করবে৷ আর এখন লঞ্চের আগে Realme C67 4G ফোনটি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে হাজির হয়েছে, যা এর কিছু গুরুত্বপূর্ণ তথ্য ফাঁস করেছে।

Realme C67 4G-কে দেখা গেল Geekbench-এর প্ল্যাটফর্মে

গিকবেঞ্চ লিস্টিং অনুসারে, RMX3890 মডেল নম্বর বহনকারী রিয়েলমি সি৬৭ ৪জি ফোনটি সর্বোচ্চ ২.৮০ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে এবং এটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে। অনুমান করা হচ্ছে প্রসেসরটি সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮৫ চিপ হবে। বেঞ্চমার্ক স্কোরের ক্ষেত্রে, রিয়েলমি সি৬৭ ৪জি সিঙ্গেল-কোর টেস্টে ৪৭৫ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ১,৪৭৫ পয়েন্ট লাভ করেছে।

Realme C67 4G-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

এক ফেসবুক ইউজার ইন্দোনেশিয়ায় অফিসিয়াল লঞ্চের আগে রিয়েলমি সি৬৭ ৪জি-এর বৈশিষ্ট্যগুলি প্রকাশ করেছেন। এদিকে, রিয়েলমি ইন্দোনেশিয়ার একটি টিজার ফোনটির আসন্ন লঞ্চের ইঙ্গিত দিয়েছে। স্মার্টফোনটি এর ৫জি সংস্করণের মতো আকর্ষণীয় গ্রীন কালার অপশনে আত্মপ্রকাশ করতে পারে, যাতে একটি মসৃণ ফ্ল্যাট এজ ডিজাইন এবং ফ্রন্ট ক্যামেরার জন্য একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল নচ থাকবে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, Realme C67 4G-এ Qualcomm Snapdragon 685 প্রসেসর ব্যবহার করা হবে বলে জানা গেছে, যা গ্রাফিক্সের জন্য Adreno 610 জিপিইউ-এর সাথে যুক্ত থাকবে। ফোনটি দুটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ।

ক্যামেরার ক্ষেত্রে, Realme C67 4G-এ ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনটি ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে বলে শোনা যাচ্ছে। নিরাপত্তার জন্য, C67 4G-এ সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে এবং এটির বডি আইপি৫৪ (IP54) রেটিং সহ ধুলো এবং জল প্রতিরোধী হবে।

উল্লেখ্য, রিয়েলমি সম্প্রতি চীনে ফ্ল্যাগশিপ Realme GT 5 Pro স্মার্টফোনটি লঞ্চ করেছে, যার প্রারম্ভিক মূল্য ৩,৩৯৯ ইউয়ান (প্রায় ৪০,০০০ টাকা)। ফোনটি অত্যাধুনিক Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত এবং ডিভাইসটিতে ১.৫কে রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট যুক্ত অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে এবং ফ্ল্যাগশিপ-গ্রেডের ক্যামেরা সেটআপ রয়েছে।

RELATED ARTICLES

আরও পড়ুন