TechGupMobilesRealme GT 6: রিয়েলমির ফ্ল্যাগশিপ কিলার লঞ্চ হচ্ছে 20 জুন, ফিচার্স মাথা ঘুরিয়ে দেবে

Realme GT 6: রিয়েলমির ফ্ল্যাগশিপ কিলার লঞ্চ হচ্ছে 20 জুন, ফিচার্স মাথা ঘুরিয়ে দেবে

রিয়েলমি সম্প্রতি বিশ্ব বাজারে Realme GT 6 স্মার্টফোনটি লঞ্চ করবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে। এমনকি ডিভাইসটির ডিজাইনও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে, যা স্পষ্টভাবে দেখায় যে এটি চীনা বাজারে উপলব্ধ Realme GT Neo 6 হ্যান্ডসেটের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে। আর এখন ব্র্যান্ডটি একটি নতুন টিজার ভিডিওতে Realme GT 6 ফোনের লঞ্চের তারিখটি নিশ্চিত করেছে। কবে বাজারে আসবে রিয়েলমির পরবর্তী ফ্ল্যাগশিপ ফোনটি, আসুন জেনে নেওয়া যাক।

Realme GT 6 গ্লোবাল মার্কেটে পা রাখবে চলতি মাসেই

রিয়েলমির ভাইস প্রেসিডেন্ট চেজ জু দ্বারা শেয়ার করা সাম্প্রতিক টিজারটি ইঙ্গিত করেছে যে রিয়েলমি জিটি ৬ আগামী ২০ জুন বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করবে। ব্র্যান্ড ইতিমধ্যে নিশ্চিত করেছে যে এই ডিভাইসটি ইতালি, ভারত, ইন্দোনেশিয়া, স্পেন, থাইল্যান্ড, মালয়েশিয়া, মেক্সিকো, ফিলিপাইন, ব্রাজিল, পোল্যান্ড, তুরস্ক, সৌদি আরব সহ একাধিক দেশে লঞ্চ হবে। শোনা যাচ্ছে যে রিয়েলমি জিটি ৬ ফোনে গত মাসে লঞ্চ হওয়া রিয়েলমি জিটি নিও ৬ হ্যান্ডসেটের মতোই স্পেসিফিকেশন থাকবে৷ আসুন তাহলে এগুলির ওপর চোখ বুলিয়ে নেওয়া যাক।

Realme GT Neo 6: স্পেসিফিকেশন

রিয়েলমি জিটি নিও ৬ ফোনে বিওই (BOE)-এর তৈরি ৬.৭৮ ইঞ্চির ওলেড এস১ (OLED S1) কার্ভড-এজ ডিসপ্লে রয়েছে, যা গরিলা গ্লাস ভিকটাস ২ সুরক্ষিত এবং এতে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও এম্বেড করা রয়েছে। স্ক্রিনটি ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং সর্বোচ্চ ৬,০০০ নিট পর্যন্ত উজ্জ্বলতা অফার করবে৷ ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসর দ্বারা চালিত, যা সর্বোচ্চ ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, Realme GT Neo 6 ফোনের রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony LYT-600 প্রাইমারি ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের Sony IMX355 আল্ট্রা-ওয়াইড লেন্স রয়েছে৷ আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT Neo 6 ফোনটিতে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং ভিত্তিক রিয়েলমি ইউআই ৫ (Realme UI 5) কাস্টম স্কিনে চলে।

RELATED ARTICLES

Top Stories