HomeMobilesRealme GT 6 প্রি-অর্ডার করলে 5000 টাকা ডিসকাউন্ট ও ফ্রি ইয়ারবাডস জেতার...

Realme GT 6 প্রি-অর্ডার করলে 5000 টাকা ডিসকাউন্ট ও ফ্রি ইয়ারবাডস জেতার সুযোগ

Realme GT 6 ফোনটি আগামীকাল বাজারে আসতে চলেছে। তার আগে এখন ফোনটির প্রি-অর্ডারের সমস্ত বিবরণ প্রকাশ করল সংস্থা। হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করলে ক্রেতারা দুর্দান্ত কিছু অফার এবং ৪,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট পেয়ে যাবেন।

রিয়েলমি আগামীকাল (২০ জুন) ভারতে Realme Buds Air 6 Pro ইয়ারফোনের সাথে তাদের বহু প্রতীক্ষিত Realme GT 6 স্মার্টফোনটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ লঞ্চের একদিন আগে এখন ব্র্যান্ডটি আসন্ন হ্যান্ডসেটটির প্রি-অর্ডারের তারিখ এবং সীমিত সময়ের অফার সর্ম্পকে ঘোষণা করেছে। এর পাশাপাশি Realme GT 6 ফোনের র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনও প্রকাশ করা হয়েছে। লঞ্চের একদিন আগে realme এর আসন্ন জি টি সিরিজের কোনটি সম্পর্কে কি কি নতুন তথ্য প্রকাশ করা হল, আসুন সবিস্তারে জেনে নেওয়া যাক।

Realme GT 6 ফোনের প্রি-অর্ডারের বিবরণ প্রকাশিত হয়েছে

রিয়েলমি জিটি ৬ স্মার্টফোনের জন্য কোম্পানি প্রি-অর্ডার নেওয়া শুরু করবে লঞ্চের দিন অর্থাৎ আগামীকাল দুপুর ২:৩০ থেকে। এই প্রক্রিয়াটি ২৪ জুন শেষ হবে৷ ফোনটিকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট (Flipkart)-এর সাইট থেকে প্রি-অর্ডার করা যাবে৷ রিয়েলমি জিটি ৬ হ্যান্ডসেটটি ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ – এই তিনটি বিকল্পে লঞ্চ হবে বলে জানা গেছে।

বেস এবং টপ-এন্ড ভ্যারিয়েন্টের ওপর ৪,০০০ টাকার ব্যাঙ্ক অফার মিলবে৷ অন্যদিকে, মিড-টিয়ার ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির ওপর ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাবে। তিনটি মডেলেই ১,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস রয়েছে৷ রিয়েলমি স্মার্টফোন কেনার ক্ষেত্রে ৬ মাসের স্ক্রিন ড্যামেজ সুরক্ষা এবং ১২ মাসের নো কস্ট ইএমআই (EMI) অপশন প্রদান করছে। এছাড়াও, যারা রিয়েলমি জিটি (প্রথম প্রজন্ম) থেকে আপগ্রেড করবেন, তারা আসন্ন রিয়েলমি বাডস এয়ার ৬ প্রো বিনামূল্যে পাবেন।

Realme Gt 6

অন্যদিকে, Realme GT 6 মেইনলাইন চ্যানেল থেকেও প্রি-বুক করা যেতে পারে। তবে, এক্ষেত্রে কোনও ব্যাংক ডিসকাউন্ট নেই। পরিবর্তে, ক্রেতারা ৬ মাসের স্ক্রিন ড্যামেজ প্রোটেকশন সহ বিনামূল্যে Realme Buds Air 5 ইয়ারবাড পাবেন। জানিয়ে রাখি, Realme GT 6 ফোনটি Snapdragon 8s Gen 3 প্রসেসর দ্বারা চালিত হবে এবং এতে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ইউনিট মিলবে বলে জানা গেছে। ডিভাইসটিতে ৮টি এলটিপিও ওলেড (OLED) ডিসপ্লে থাকবে, যা ৬,০০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। Realme GT 6 হ্যান্ডসেটের রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony LYT-808 প্রাইমারি সেন্সর, একটি ৫০ মেগাপিক্সেলের টেলিফোটো লেন্স এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর অন্তর্ভুক্ত থাকবে৷

RELATED ARTICLES

Most Popular