প্রথমবার Realme GT Neo 5 ফোনের ছবি প্রকাশ্যে, নজরকাড়া লুকের সাথে শীঘ্রই আসছে

Avatar

Published on:

Realme GT Neo 5 Renders Reveal Design First Look

Realme GT Neo 5 নিয়ে চর্চা অব্যাহত। Realme GT Neo 3 এর উত্তরসূরী হিসেবে আসন্ন এই ফোন সম্পর্কে ইতিমধ্যেই বিভিন্ন তথ্য সামনে এসেছে। এখন জনপ্রিয় টিপস্টার অনলিকস, স্মার্টপ্রিক্স এর সাথে হাত মিলিয়ে এই ফোনের রেন্ডার ফাঁস করেছেন। এখান থেকে Realme GT Neo 5 এর ডিজাইন প্রকাশ্যে এসেছে। আসা করা যায় ফোনটি শীঘ্রই বাজারে আসবে।

Realme GT Neo 5 এর রেন্ডার সামনে এল

রেন্ডার দেখে বলা যায়, রিয়েলমি জিটি নিও ৫ এর ডিজাইন পূর্বসূরীর থেকে সম্পূর্ণ ভিন্ন হবে। নয়া ডিভাইসটির ব্যাক প্যানেলে ডুয়েল টোন ডিজাইন লক্ষ্যণীয়। সাথে কালো রঙের ক্যামেরা মডিউল দেখা যাবে। আর রিয়ার প্যানেলের বাঁকি অংশ সাদা হবে।

এছাড়া ক্যামেরা মডিউলটি আয়তকার হবে। এরমধ্যে দুটি রিং থাকবে, যার মধ্যে সেন্সরগুলি অবস্থিত থাকবে। রিং দুটির পাশে দেখা যাবে এলইডি ফ্ল্যাশ। এদিকে রিয়েলমি জিটি নিও ৫ এর ডান দিকে পাওয়ার বাটন দেওয়া হবে। আর বাম দিকে থাটবে ভলিউম বাটন। আবার রেন্ডারে স্পষ্ট, ফোনটির ব্যাক প্যানেলে কার্ভড এজ থাকবে।

এর আগে জানা গিয়েছিল যে, Realme GT Neo 5 দুধরনের ব্যাটারি ক্যাপাসিটি ও‌ চার্জিং স্পিড সহ আসবে। এর একটি ভ্যারিয়েন্টে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আর অন্যটি ২৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৪,৬০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এছাড়া এতে সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ক্যামেরা সেন্সর দেওয়া হবে, যা OIS সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥