HomeMobilesগেম খেলার জন্য দুর্ধর্ষ স্মার্টফোন আনছে Realme, পারফরম্যান্স হৃদয় জিতে নেবে

গেম খেলার জন্য দুর্ধর্ষ স্মার্টফোন আনছে Realme, পারফরম্যান্স হৃদয় জিতে নেবে

রিয়েলমি ইতিমধ্যেই ঘোষণা করেছে, তারা আগামী 11 এপ্রিল চীনে GT Neo সিরিজের পরবর্তী স্মার্টফোন হিসেবে Realme GT Neo 6 SE লঞ্চ করবে। গত মাসে চীনে আত্মপ্রকাশ করা OnePlus Ace 3V-এর পর GT Neo 6 SE হবে দ্বিতীয় ফোন, যা Snapdragon 7+ Gen 3 প্রসেসরে চলবে। এখন অনুরাগীদের উত্তেজনা বাড়িয়ে সংস্থা জানিয়েছে, Realme GT Neo 6 SE ফ্ল্যাগশিপ-লেভেলের পারফরম্যান্স অফার করবে।

Realme GT Neo 6 SE-তে মিলবে LPDDR5x র‍্যাম এবং UFS 4.0 স্টোরেজ

কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 প্লাস জেন 3-এর পারফরম্যান্স স্ন্যাপড্রাগন 8 জেন 3 চিপের মতো হবে বলে আশা করা হচ্ছে, যা চলতি বছরের বেশিরভাগ অ্যান্ড্রয়েড ফ্ল্যাগশিপে ব্যবহার করা হয়েছে৷ সবচেয়ে শক্তিশালী স্ন্যাপড্রাগন 7-সিরিজের চিপ ছাড়াও, রিয়েলমি জিটি নিও 6 এসই-তে এলপিডিডি5এক্স র‍্যাম এবং ইউএফএস 4.0 স্টোরেজ প্রযুক্তি থাকবে, যার অর্থ এটি দুর্দান্ত পারফরম্যান্স প্রদান করতে চলেছে।

ব্র্যান্ডের অন্য আরেকটি পোস্টার নিশ্চিত করেছে যে, রিয়েলমি জিটি নিও 6 এসই একটি আকষর্ণীয় গেমিং পারফরম্যান্স অফার করবে। এটি উল্লেখ করে যে, জেনশিন ইমপ্যাক্ট গেমটি চালানোর সময়, জিটি নিও 6 এসই এক ঘন্টার জন্য গেমটিতে সর্বাধিক অর্জনযোগ্য ফ্রেম রেট বজায় রাখতে সক্ষম হয়েছিল, যা হল গড়ে প্রায় 59.5 ফ্রেম প্রতি সেকেন্ডে।

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Realme GT Neo 6 SE 16 জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ 1 টিবি স্টোরেজ সহ আসবে। এটিতে 100 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5,500 এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে বলে আশা করা হচ্ছে। ফোনটি অ্যান্ড্রয়েড 14 অপারেটিং সিস্টেম ভিত্তিক রিয়েলমি ইউআই 5 কাস্টম স্কিনে রান করবে বলে আশা করা হচ্ছে।

এছাড়া, Realme GT Neo 6 SE-তে সামান্য কার্ভড এজ সহ 6.78 ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে, যা 1.5K রেজোলিউশন, 144 হার্টজ রিফ্রেশ রেট এবং ব্যাপক 6,000 নিট পিক ব্রাইটনেস অফার করবে। এই রিয়েলমি ফোনে 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ 50 মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকতে পারে।

RELATED ARTICLES

Most Popular