HomeMobilesস্মার্টফোন মার্কেটে হুলস্থুল বাধাবে Realme GT Neo 6, প্রসেসরের নাম আরও অবাক...

স্মার্টফোন মার্কেটে হুলস্থুল বাধাবে Realme GT Neo 6, প্রসেসরের নাম আরও অবাক করবে

রিয়েলমি গত বছর ফেব্রুয়ারি মাসে Realme GT Neo 5 লঞ্চ করেছিল। এর উত্তরসূরি হিসাবে Realme GT Neo 6 সিরিজের স্মার্টফোনগুলিও খুব শীঘ্রই বাজারে পা রাখবে বলে আশা করা হচ্ছে। এই লাইনআপের হ্যান্ডসেটগুলিকে নিয়ে ইতিমধ্যেই টেক দুনিয়ায় জল্পনা শুরু হয়ে গিয়েছে। একাধিক রিপোর্টও বিভিন্ন তথ্য সামনে এনেছে। আর এখন, এক সূত্র মারফৎ আসন্ন Realme GT Neo 6 সিরিজে ব্যবহৃত প্রসেসরের ডিটেইলস ফাঁস হয়েছে।

Realme GT Neo 6 সিরিজে কী প্রসেসর থাকবে

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট)-এর একটি পোস্টে দাবি করেছেন যে, রিয়েলমি জিটি নিও ৬ লাইনআপে অন্তর্ভুক্ত ডিভাইসগুলি আসন্ন মিড-রেঞ্জ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ চিপসেট এবং ফ্ল্যাগশিপ গ্রেড স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসর দ্বারা চালিত হবে।

তবে, টিপস্টার ডিসিএস কোন ফোনে এই প্রসেসরগুলি যুক্ত থাকবে, তা নির্দিষ্টভাবে প্রকাশ করেননি। যদিও, উচ্চতর রিয়েলমি জিটি নিও ৬ মডেলে স্ন্যাপড্রাগন ৮ জেন সিরিজের চিপ থাকবে বলে আশা করা যায়। অন্যদিকে, রিয়েলমি জিটি নিও ৬ এসই মডেলে স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ প্রসেসর থাকতে পারে। ডিজিটাল চ্যাট স্টেশন আরও বলেন যে, উভয় স্মার্টফোনই ১.৫কে রেজোলিউশন যুক্ত ডিসপ্লে এবং ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এখানে লক্ষণীয় যে, কোয়ালকম এখনও উল্লেখিত প্রসেসরগুলির মধ্যে একটিকেও বাজারে আনেনি, তাই এই চিপগুলির নাম লঞ্চের সময় আলাদা হতে পারে। প্রসঙ্গত, গত সপ্তাহে ডিসিএস Realme GT Neo 6 সিরিজের বিষয়ে আরেকটি পোস্ট শেয়ার করেছিলেন। এতেও Snapdragon 8s Gen 3 প্রসেসর এবং ১.৫কে ডিসপ্লের উল্লেখ ছিল। এই মুহূর্তে আপকামিং GT Neo 6 লাইনআপ সম্পর্কে এগুলি ছাড়া আর কোনও তথ্য উপলব্ধ নেই।

RELATED ARTICLES

Most Popular