HomeMobilesদুদিনের অফার, মাত্র 8,949 টাকায় পাওয়া যাচ্ছে Realme-র এই 50MP ক্যামেরার ফোন

দুদিনের অফার, মাত্র 8,949 টাকায় পাওয়া যাচ্ছে Realme-র এই 50MP ক্যামেরার ফোন

বর্তমানে ভারতের বাজারে ১০ হাজার টাকার কম দামে অনেক ফোনই উপলব্ধ রয়েছে। তবে আপনি যদি এর মধ্যে থেকে নিজের জন্য বা কাউকে উপহার দিতে সস্তায় সেরা একটি হ্যান্ডসেট বেছে নিতে চান, তাহলে আপনার জন্য সঠিক বিকল্প হতে পারে Realme Narzo 50A Prime। 50MP ক্যামেরা, 5000mAh ব্যাটারির মতো ফিচারওয়ালা এই স্মার্টফোনটি দু বছর আগে ২০২২ সালে লঞ্চ হয়েছিল। এখন Flipkart Mega June Bonanza সেলে এটি মাত্র ৮ হাজার টাকার কাছাকাছি দামে কেনার সুযোগ মিলছে। আসুন, ঝটপট Realme Narzo 50A Prime-এর দাম, অফার ও স্পেসিফিকেশন সংক্রান্ত সব তথ্য এক নজরে দেখে নিই।

Realme Narzo 50A Prime-এ সেলে কী অফার মিলছে?

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম স্মার্টফোনের ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনটি ১১,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছিল (MRP ১৩,৪৯৯ টাকা)। তবে চলতি ফ্লিপকার্ট মেগা জুন বোনানজা সেলে এটি সর্বনিম্ন ৮,৯৪৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে পেমেন্টের সময় নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ৮৯৫ টাকা ছাড় পাওয়া যাবে। তবে এই ফোন কেনার ক্ষেত্রে কোনোরকম এক্সচেঞ্জ স্কিম মিলবেনা।

এছাড়া ফ্লিপকার্টের সেল আগামী ১৯শে জুন পর্যন্ত চলবে, তাই তাড়াতাড়ি ফোনটি অর্ডার করে ফেলতে হবে।

Realme Narzo 50A Prime-এর স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম স্মার্টফোনে ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ৬০০ নিট পিক ব্রাইটনেসযুক্ত ৬.৬-ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ১,০৮০×২,৪০৮ পিক্সেল) ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার হয়েছে অক্টা-কোর ইউনিসক টি৬১২ প্রসেসর, যার সাথে ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের বিকল্প বর্তমান। এক্ষেত্রে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটি ১ টিবি পর্যন্ত বাড়াতেও পারবেন। অন্যদিকে পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে মোবাইল ফোনটি অফার করে ১৮ ওয়াট চার্জিং সাপোর্টের সাথে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।

এদিকে ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, রিয়েলমি নারজো ৫০এ প্রাইমে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা (অ্যাপারচার এফ/১.৮)-যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সিকিউরিটির জন্য এটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করে। তাছাড়া কানেক্টিভিটির জন্য হ্যান্ডসেটটিতে দেওয়া হয়েছে ৪জি এলটিই (4G LTE), ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/এ-জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট।

RELATED ARTICLES

Most Popular