HomeMobilesসস্তায় লঞ্চ হল Realme Narzo 70x 5G ফোনের ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট, রয়েছে দারুণ অফার

সস্তায় লঞ্চ হল Realme Narzo 70x 5G ফোনের ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট, রয়েছে দারুণ অফার

ক্রেতারা এখন পাবেন একটি অতিরিক্ত র‍্যাম ভ্যারিয়েন্টের সাথে Realme Narzo 70x 5G ফোন কেনার সুবিধা

এপ্রিল মাসের ২৪ তারিখে ভারতে আত্মপ্রকাশ করে Realme Narzo 70x 5G। তখন স্মার্টফোনটি মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল, যথা – ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ। আজ সংস্থাটি তাদের এই লেটেস্ট বাজেট-রেঞ্জের হ্যান্ডসেটের জন্য আরো একটি নতুন বিকল্পের ঘোষণা করলো। ফলে ক্রেতারা আজ থেকেই এই মোবাইল ফোনটি উল্লেখিত দুটি ভ্যারিয়েন্টের পাশাপাশি নয়া ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের সাথেও কিনতে পারবেন। এর দাম ১৫,০০০ টাকার কম রাখা হয়েছে। তবে সেল অফারের লাভ ওঠাতে পারলে ২,০০০ টাকা সাশ্রয় করা সম্ভব।

Realme Narzo 70x 5G স্মার্টফোনের নতুন ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম ও লভ্যতা

ভারতে রিয়েলমি নারজো ৭০এক্স ৫জি ফোনের নতুন ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটি বর্তমানে রিয়েলমি ই-স্টোর এবং অনলাইন শপিং পোর্টাল অ্যামাজন (Amazon) -এর মাধ্যমে বিক্রি হচ্ছে।

লঞ্চ অফারের অংশ হিসাবে, আগামী ১৪ই জুন পর্যন্ত রিয়েলমি নারজো ৭০এক্স ৫জি মোবাইল ফোনের নয়া র‍্যাম বিকল্পটি ফ্লাট ২,০০০ টাকা কুপন ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে৷ আবার যেসকল ক্রেতারা রিয়েলমি ই-স্টোরের মাধ্যমে ডিভাইসটি কিনবেন তারা মাত্র ৮৯৯ টাকায় Realme Buds Wireless 2 Neo অথবা ১,২৯৯ টাকার বিনিময়ে Realme Techlife Buds T100 অডিও ডিভাইস কিনে নিতে পারবেন৷

প্রসঙ্গত জানিয়ে রাখি, রিয়েলমি নারজো ৭০এক্স ৫জি ফোনের বিদ্যমান ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্প যথাক্রমে ১১,৯৯৯ টাকায় ও ১৩,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

Realme Narzo 70x 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

Realme Narzo 70x 5G ফোনে ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০x১০৮০ পিক্সেল) ডিসপ্লে আছে। এই টাচস্ক্রিন – ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১৫০০:১ কনট্রাস্ট রেশিও, সর্বোচ্চ ২৪০ হার্টজ টাচ স্যাম্পল রেট এবং ৯১.৪০% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। পাশাপাশি ডিসপ্লেটি হাই ব্রাইটনেস মোড (HBM) -এ ৯৫০ নিট এবং সাধারণত ৮০০ নিট পিক ব্রাইটনেসও অফার করে। এতে থাকছে ৬ ন্যানোমিটার প্রসেসিং নোড ও ২.২ গিগাহার্টজ ক্লিক রেটের মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ চিপসেট। এই চিপসেট মালি-জি৫৭ গ্রাফিক্স কার্ড সাপোর্ট করে। ডিভাইসটি এখন ৮ জিবি পর্যন্ত র‍্যাম ওবং ১২৮ জিবি স্টোরেজ সহ মিলবে। এতে অতিরিক্তভাবে আরো ৬ জিবি ভার্চুয়াল র‍্যাম ফিচারও সাপোর্ট করে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটির ২ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক রিয়েলমি ইউআই ৫.০ কাস্টম স্কিনে রান করা এই হ্যান্ডসেটে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল এআই প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল মনো লেন্স৷ ডিভাইসটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরার সাথে এসেছে। এই ফোনে নাইট মোড, পোর্ট্রেট, টাইম-ল্যাপস সহ বিভিন্ন ফটোগ্রাফি এবং ভিডিও ফাংশন সাপোর্ট করে। তদুপরি নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আবার পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে Realme Narzo 70x 5G স্মার্টফোনে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৪৫ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এর পরিমাপ ১৬৫.৬x৭৬.১x৭.৭ মিমি ও ওজন ১৮৮ গ্রাম।

RELATED ARTICLES

আরও পড়ুন