৩০০০ টাকার অফার, Realme-র সবচেয়ে সস্তা ১১ জিবি র‌্যামের ফোনের সেল শুরু হল

Avatar

Published on:

Realme Narzo N55 Sale Today

Realme Narzo N55 First Sale Today: রিয়েলমির নারজো সিরিজের নতুন ফোন Realme Narzo N55 এর সেল আজ থেকে শুরু। গত সপ্তাহে ডিভাইসটি ভারতে লঞ্চ হয়েছিল। এরপর লিমিটেড স্টক সহ এর একটি এক্সক্লুসিভ সেলও কয়েকদিন আগে আয়োজন করা হয়। তবে আজ থেকে ওপেন সেলে হ্যান্ডসেটটি কেনা যাবে, এর জন্য আপনাকে Amazon ও Realme-এর অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে। দুর্দান্ত ফিচারের সাথে আসার কারণে Realme Narzo N55 ফোনটি বাজেট প্রেমী যেকোনো ইউজারের প্রথম পছন্দ হবে। তবে এর মূল আকর্ষণ লেটেস্ট আইফোনের ডায়নামিক আইল্যান্ড ফিচারের মতো সফ্টওয়্যার-ভিত্তিক মিনি ক্যাপসুল বৈশিষ্ট্য।

Realme Narzo N55 প্রথম সেলে বাম্পার অফারে কিনে ফেলুন

Realme Narzo N55 ফোনের ভারতে দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ডিভাইসটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার এর ৬ জিবি স্টোরেজ ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১২,৯৯৯ টাকা। আবার এতে ৫ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। ফোনটি প্রাইম ব্লু ও প্রাইম ব্ল্যাক কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে।

Realme Narzo N55 এর উপর সেল অফারের কথা বললে, SBI ও HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১,৫০০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন। আর Jio গ্রাহকরা এই ফোন কিনে ৩৯৯ টাকা বা তার বেশি মূল্যের জিও পোস্টপেড প্ল্যান রিচার্জ করলে ৩,০০০ টাকা বেনিফিট পাবেন।

Realme Narzo N55-এর বিশেষত্ব

রিয়েলমি নারজো এন৫৫ মালি জি৫২ জিপিইউ ও মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর সহ এসেছে। এই ফোনের সামনে দেখা যাবে ৬.৫২-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে।

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর রিয়েলমি নারজো এন৫৫ ফোনটির পিছনে ৬৪ মেগাপিক্সেল OmniVision OV64B প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান।

অপারেটিং সিস্টেমের কথা বললে, হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিনে রান করবে। সিকিউরিটির জন্য এই ডিভাইসে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য Realme Narzo N55 ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥