এটাই Realme Note সিরিজের প্রথম ফোন, ফাঁস হওয়া ছবি থেকে ডিজাইন প্রকাশ্যে এল

Avatar

Published on:

Realme Note 50 Hands on image

রিয়েলমি (Realme) যে নোট সিরিজ নামে এক নতুন ফোনের ওপর কাজ করছে, তা ইতিমধ্যেই সবাই জেনে ফেলেছেন। সংস্থার এই সিরিজের প্রথম মডেল Realme Note 1 সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যও প্রকাশিত হয়েছে। যা নির্দেশ করছে যে এটি মিড-রেঞ্জ ফোন হবে, যা Redmi Note 13-কে টক্কর দেবে। আবার Realme Note 1 ছাড়াও কোম্পানি Realme Note 50-এর ওপরও কাজ করছে, যা ইতিমধ্যেই বেশ কিছু সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে। আর এখন হাতে ধরে থাকা অবস্থায় ফোনটির বেশ কিছু ছবি ফাঁস হয়েছে, যা ফ্রন্ট ও রিয়ার উভয় প্যানেলের ডিজাইন তুলে ধরেছে।

Realme Note 50-এর ছবি প্রকাশ্যে এল

রিয়েলমি নোট ৫০-এর ছবিগুলি ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়েছে, বিশেষ করে ফিলিপাইনের বেশ কিছু কন্টেন্ট ক্রিয়েটরদের দৌলতে। মনে করা হচ্ছে রিয়েলমি এই ফোনগুলি ক্রিয়েটরদের রিভিউ করার জন্য পাঠিয়েছে, তবে অফিশিয়াল লঞ্চের আগে ফটো পোস্ট করার অনুমতি দেওয়া হয়েছে কিনা, তা স্পষ্ট নয়। ছবিতে ফোনটিকে স্কাই ব্লু কালার অপশনে দেখা গিয়েছে। উল্লেখযোগ্যভাবে, ডিজাইন রিয়েলমির সি-সিরিজের হ্যান্ডসেট, বিশেষ করে রিয়েলমি সি৫৩-এর মেলে। এতে পৃথক এলইডি রিং সহ দুটি রিয়ার ক্যামেরা এবং সামনে বেশ সামান্য পুরু বেজেল সহ ইউ-আকৃতির নচ রয়েছে৷

এছাড়াও, সুপার্বড্যান নামে একজন কন্টেন্ট ক্রিয়েটর রিয়েলমি নোট ৫০-এর একটি আনবক্সিং ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে সাধারণ হলুদ রঙের রিয়েলমির প্যাকেজিং বক্স এবং সমস্ত স্ট্যান্ডার্ড অ্যাক্সেসরিজ দেখানো হয়েছে। এতে স্মার্টফোন ইউনিট ছাড়াও একটি সিম ইজেক্টর টুল, একটি টিপিইউ কেস এবং টাইপ-এ টু টাইপ-সি ডেটা কেবল সহ একটি চার্জার অন্তর্ভুক্ত রয়েছে।

জানিয়ে রাখি, সুপরিচিত টিপস্টার পারস গুগলানি সম্প্রতি অনলাইনে Realme Note 50-এর একটি অফিসিয়াল-লুকিং টিজার শেয়ার করেছেন৷ এটি থেকে জানা গেছে যে, ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে, ৭.৯৯ মিলিমিটারের স্লিম বডি এবং আইপি৫৪ (IP54) ধুলো ও জল প্রতিরোধী রেটিং মিলবে৷ টিজারটি নির্দেশ করেছে যে, Realme Note 50 আগামী ২৪ জানুয়ারি বাজারে লঞ্চ হবে, যা Realme Note 1-এরও সম্ভাব্য লঞ্চের তারিখ। এটি ইঙ্গিত করে যে, দুটি ফোনই সম্ভবত একসাথে বাজারে আত্মপ্রকাশ করবে।

সঙ্গে থাকুন ➥