HomeMobiles২৬ শতাংশ ডিসকাউন্ট, মাত্র ৭৯৯৯ টাকা থেকে কিনুন জনপ্রিয় পাঁচটি Realme স্মার্টফোন

২৬ শতাংশ ডিসকাউন্ট, মাত্র ৭৯৯৯ টাকা থেকে কিনুন জনপ্রিয় পাঁচটি Realme স্মার্টফোন

Realme ব্র্যান্ডের প্রিমিয়াম লুকিংয়ের বাজেট স্মার্টফোনগুলিকে ডিসকাউন্ট সহ ৭,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে পকেটস্থ করতে পারবেন ক্রেতারা

Amazon Great Indian Festival Sale: দেশবাসীকে কম বাজেটে দুর্দান্ত স্মার্টফোন কেনার সুযোগ হাতের মুঠোয় এনে দিয়েছে Amazon। এরূপ বলার কারণ, উক্ত ই-কমার্স সাইটে Great Indian Festival সেল চলছে। আলোচ্য সেলে বিভিন্ন প্রোডাক্ট তুলনায় সস্তায় পাওয়া যাচ্ছে। তবে স্মার্টফোনের সাথে উপলব্ধ ডিলগুলি নজরে পড়ার মতো। বিশেষত Realme ব্র্যান্ডের প্রিমিয়াম লুকিংয়ের বাজেট স্মার্টফোনগুলিকে ডিসকাউন্ট সহ ৭,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে পকেটস্থ করতে পারবেন ক্রেতারা। তাই আপনিও যদি Amazon Great Indian Festival সেলে Realme ফোনের সাথে উপলব্ধ ডিলগুলি সম্পর্কে জানতে আগ্রহী থাকেন, তবে আমাদের প্রতিবেদনটি পড়ুন

Amazon Great Indian Festival Sale -এ উপলব্ধ Realme স্মার্টফোনের উপর অফার

realme narzo 50i (Mint Green, 4GB RAM+64GB Storage): ৭,৯৯৯ টাকা (২০% বা ২,০০০ টাকা ডিসকাউন্ট)

ডুয়েল সিমের রিয়েলমি নারজো ৫০আই ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (১,৬০০x৭২০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ স্টাইল এবং এটি ২০:৯ এসপেক্ট রেশিও, ৮৮.৭ % স্ক্রিন-টু-বডি রেশিও, ২৭০পিপিআই পিক্সেল ডেনসিটি ও ৪০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। রিয়েলমির এই ফোনে ১.৬ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর এসসি৯৮৬৩এ (SC9863A) প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই গো কাস্টম স্কিনে চলবে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, রিয়েলমি নারজো ৫০আই, ৮ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.০) এআই রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল (অ্যাপারচার : এফ/২.২) এআই সেলফি ক্যামেরা‌ সহ এসেছে। রিয়ার ক্যামেরাটি ৩০ এফপিএস রেটের ১০৮০পিক্সেল ভিডিও রেকর্ড করতে সক্ষম। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৩ দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করবে। আর সিকিউরিটির জন্য থাকছে ফেস আনলক ফিচার।

realme narzo 50i Prime (Dark Blue 4GB RAM+64GB Storage): ৮,২৪৯ টাকা (১৮% বা ১,৭৫০ টাকা ডিসকাউন্ট)

রিয়েলমি নারজো ৫০আই প্রাইম ফোনে একটি ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস (১,৬০০ x ৭২০ পিক্সেল) LCD ডিউ-ড্রপ নচ ডিসপ্লে প্যানেল রয়েছে, যার পিক ব্রাইটনেস ৪০০ নিটস৷ পারফরম্যান্সের জন্য এতে ইউনিসক টি৬১২ চিপসেট ব্যবহৃত। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে। ফটোগ্রাফির জন্য, এই ৪জি মডেলের ব্যাক প্যানেলে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর অবস্থান করছে। আর সেলফি তোলার জন্য একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে। এই বাজেট রিয়েলমি ফোনটি নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করে না। তবে, এতে অতিরিক্ত স্টোরেজের জন্য ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট উপলব্ধ। আর পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি নারজো ৫০আই প্রাইম -এ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

realme narzo 50A Prime (Flash Black, 4GB RAM+128GB Storage): ১০,৯৯৯ টাকা (২৪% বা ৩,৫০০ টাকা ডিসকাউন্ট)

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনে রয়েছে একটি ৬.৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ডিসপ্লে, যা ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ৬০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এতে অক্টা কোর ইউনিসক টি৬১২ প্রসেসর সমন্বিত আছে। আবার ফটোগ্রাফির জন্য হ্যান্ডসেটে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি মনোক্রোম পোট্রেট সেন্সর এবং একটি ম্যাক্রো শ্যুটার। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। আর সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

realme narzo 50 (Speed Blue, 6GB RAM+128GB Storage): ১৩,২৪৯ টাকা (২৬% বা ৪,৭৫০ টাকা ডিসকাউন্ট)

রিয়েলমি নারজো ৫০ ফোনের সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৬-ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল স্টাইল, যার কাটআউটের মধ্যে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থিত। আবার ফোনটির পিছনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ভালো পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের উক্ত হ্যান্ডসেটে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আর ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট।

realme narzo 50 5G (Hyper Black, 4GB RAM+128GB Storage): ১৫,৯৯৯ টাকা (১৬% বা ৩,০০০ টাকা ডিসকাউন্ট)

ডুয়েল-সিমের (ন্যানো) রিয়েলমি নারজো ৫০ ৫জি স্মার্টফোনে একটি ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০৮x১০৮০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে আছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৬০০ নিট পিক স্ক্রিন ব্রাইটনেস সাপোর্ট করে। ফাস্ট পারফরম্যান্সের উক্ত ডিভাইসটি ইন্টিগ্রেটেড এআরএম মালি-জি৫৭ এমসি২ (ARM Mali-G57 MC2) জিপিইউ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ অক্টা-কোর চিপসেট সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিন চালিত। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, এই ফোনে ডুয়েল-LED ফ্ল্যাশ সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল – ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম পোর্ট্রেট সেন্সর। আবার, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য এই নয়া হ্যান্ডসেটে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য এই রিয়েলমি ফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য নারজো ৫০ ৫জি স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ডার্ট চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular