Realme সবচেয়ে স্লিম স্মার্টফোন ভারতে আনছে এই তারিখে, দেখলে মনে হবে iPhone 14 Pro-র কপি!

Avatar

Published on:

Realme Narzo N53 Launch Date

চীনে লেটেস্ট Realme 11 সিরিজের প্রিমিয়াম স্মার্টফোনগুলি উন্মোচন করার পর, ব্র্যান্ডটি এখন ভারতীয় বাজারে বাজেট রেঞ্জে নতুন ভ্যালু-ফর-মানি স্মার্টফোন লঞ্চের তোড়জোড় শুরু করেছে। আর এখন কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে যে, ব্র্যান্ডটি আগামী সপ্তাহে Realme Narzo N53 নামে Narzo সিরিজের একটি নয়া মডেল ভারতে লঞ্চ করবে। তারিখপ্রকাশের পাশাপাশি রিয়েলমি ফোনটির ডিজাইনের এক ঝলকও দেখিয়েছে। যার ক্যামেরা মডিউল iPhone 14 Pro-র মতো দেখতে। আসুন তাহলে লঞ্চের আগে Realme Narzo N53 সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

Realme Narzo N53 দেখতে হবে iPhone 14 Pro-এর মতো

রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশ করেছে যে নার্জো এন৫৩ ভারতে আগামী ১৮ মে, দুপুর ১২ টায় লঞ্চ হবে। গত মাসে নার্জো এন৫৫ লঞ্চের পর এটি হবে রিয়েলমির দ্বিতীয় এন৫০-সিরিজ ফোনন। এই রিয়েলমি ফোনটি ই-কমার্স প্ল্যাটফর্ম, অ্যামাজন এবং রিয়েলমির ই-স্টোরে বিক্রির জন্য উপলব্ধ হবে, কেননা টিজারে উভয় ওয়েবসাইটের নাম উল্লেখ করা হয়েছে।

এছাড়া, ব্র্যান্ডটি নার্জো এন৫৩-এর ব্যাক প্যানেলের ডিজাইনকেও টিজ করেছে যা আশ্চর্যজনকভাবে আইফোন ১৪ প্রো-এর সাথে সাদৃশ্যপূর্ণ। নার্জো এন৫৫ অ্যাপল আইফোনের ডায়নামিক আইল্যান্ডের মতো রিয়েলমি মিনি ক্যাপসুল ফিচারটি অফার করে। তাই রিয়েলমি আসন্ন নার্জো এন-সিরিজের মডেলটিতেও এই ফিচারটি যুক্ত করার সিদ্ধান্ত নেয় কিনা, তা-ই এখন দেখার। আন্দাজ করা যায়, এই বৈশিষ্ট্যের অন্তর্ভুক্তি রিয়েলমি নার্জো এন৫৩-কে পুরোপুরি একটি আইফোন ১৪ প্রো ক্লোন করে তুলবে।

আবার, রিয়েলমি দাবি করছে যে Narzo N53 ব্র্যান্ডের সবচেয়ে স্লিম ফোন হিসাবে আত্মপ্রকাশ করবে। আশা করা হচ্ছে, এটি প্রায় ৭ মিলিমিটার বা তারও পাতলা হবে। গতকাল একটি লিক থেকে জানা গেছে যে, ডিভাইসটিতে ১৬ জিবি পর্যন্ত ডায়নামিক র‍্যাম এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। অন্যান্য রিপোর্ট অনুযায়ী, Realme Narzo N53 ফোনটি ৫জি সাপোর্ট সহ আসবে এবং ফেদার ব্ল্যাক ও ফেদার গোল্ড কালার ভ্যারিয়েন্টে পাওয়ার যাবে।

অনুমান করা হচ্ছে যে, ফেদার গোল্ড কালার অপশনটিকে ক্যালিফোর্নিয়া সানশাইন ডিজাইন হিসাবে বাজারজাত করা হতে পারে, যেমনটা একটি অফিসিয়াল টিজারেও ইঙ্গিত দেওয়া হয়েছে। যেহেতু, আগামী সপ্তাহেই Narzo N53 ভারতের বাজারে পা রাখতে চলেছে, তাই আশা করা যায় খুব শীঘ্রই ফোনটি সম্পর্কে আরও বিবরণ প্রকাশ্যে আসবে।

সঙ্গে থাকুন ➥