Redmi -র বাম্পার অফার, অনেক সস্তায় ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও 5G কানেক্টিভিটির ফোন

Avatar

Published on:

ভারতের প্রথমসারির অনলাইন শপিং পোর্টাল Amazon বর্তমানে Xiaomi-র একটি ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোনকে কম দামে বিক্রি করতে শুরু করল। তাই আপনি যদি দুর্দান্ত ক্যামেরার কোনো ফোন খুঁজে থাকেন, তাহলে এই ডিল অনেক লাভজনক হবে। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি চলতি বছরের মার্চ মাসে আত্মপ্রকাশ করা Redmi Note 11 Pro+ 5G -এর প্রসঙ্গে। আলোচ্য 5G ডিভাইসকে মিড-রেঞ্জে লঞ্চ করা হলেও, প্রযোজ্য ব্যাঙ্ক কার্ড অফার এবং ডিসকাউন্টের পর এটিকে নূন্যতম ১৮,৪৯৯ টাকা খরচ করে পকেটস্থ করা যাবে। চলুন দেরি না করে এবার Redmi Note 11 সিরিজের এই ‘Pro+’ মডেলটির সাথে কত শতাংশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে এবং কোন কোন অফারের অধীনে এটিকে কতটা সস্তায় কেনা যাবে তা জেনে নেওয়া যাক…

Amazon থেকে সস্তায় কিনে ফেলুন Redmi Note 11 Pro+ 5G স্মার্টফোন

রেডমি নোট ১১ প্রো+ ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ছিল ২৪,৯৯৯ টাকা। কিন্তু এখন ই-কমার্স সাইট অ্যামাজন আলোচ্য মডেলটিকে ফ্লাট ২০% ডিসকাউন্টের সাথে মাত্র ১৯,৯৯৯ টাকায় বিক্রি করছে। আবার উপলব্ধ ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে ধার্য মূল্য আরো খানিকটা কমবে। এক্ষেত্রে, HDFC, Kotak, IndusInd, HSBC এবং Yes ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। যার পর রেডমি আনীত এই স্মার্টফোনটিকে কেবল ১৮,৪৯৯ টাকায় কিনে নিতে পারবেন আপনারা। সাথে রয়েছে এক্সচেঞ্জ অফার।

প্রসঙ্গত, রেডমি নোট ১১ প্রো+ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত টপ-এন্ড ভ্যারিয়েন্টের দাম ২৮,৯৯৯ টাকা হলেও, এটিকে এখন ডিসকাউন্ট ও অফারের সাথে ২২,০০০ টাকারও কমে বিক্রি করা হচ্ছে অ্যামাজনে।

Redmi Note 11 Pro+ 5G -এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি ফোনের সামনে আছে একটি ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১২০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইল, যার কাটআউটের মধ্যে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থিত। আর ডিভাইসের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৯ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেল Samsung HM2 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার।

অভ্যন্তরীণ স্পেসিফিকেশনের কথা বললে, Redmi Note 11 Pro+ 5G স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিনে রান করে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ৫জি-এনাবল হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পরিশেষে সিকিউরিটির জন্য রেডমি নোট ১১ প্রো প্লাস ৫জি -এ সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥