৫০ মেগাপিক্সেল ক্যামেরার Redmi 11 Prime এবার মাত্র 8999 টাকায়, এখান থেকে কিনুন

Avatar

Published on:

Redmi 11 Prime Discount Offer

আপনি যদি ১০,০০০ টাকার কম বাজেটে কোনো স্মার্টফোন কিনতে চান তবে Amazon, Flipkart এবং Xiaomi-এর ওয়েবসাইট আপনার অপেক্ষায়। উল্লেখিত সাইটগুলিতে চলা সেলে আপনি Redmi 11 Prime স্মার্টফোনটি অনেক কমে কিনতে পারবেন। এটি দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে – ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ। এর প্রারম্ভিক মূল্য ১২,৯৯৯ টাকা। তবে এখন এটি ১০,৯৯৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে।

আবার সংস্থার ওয়েবসাইট থেকে Redmi 11 Prime ফোনটি কেনা যাবে ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক সহ। এছাড়া ব‌্যাঙ্ক অফারের সাথে অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে ২৫০০ টাকা কমে এটি বাড়ি নিয়ে আসা যাবে।

Redmi 11 Prime এর স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি ১১ প্রাইম ফোনে ২৪০৮×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৫০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। ডিসপ্লের সুরক্ষার জন্য এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ব্যবহার করা হয়েছে।

পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মালি জি৫৭ জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেট। ফটোগ্রাফির জন্য রেডমি ১১ প্রাইম ফোনে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। আর সেলফি তোলার জন্য ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

এদিকে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত এই ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ বেসড এমআইইউআই ১৩ কাস্টম স্কিনে চলবে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ডুয়েল সিম, ফোরজি, ওয়াই-ফাই ৮০২.১১ এসি, জিপিএস এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকের মতো অপশন।    

সঙ্গে থাকুন ➥