TechGupMobilesরেডমির নতুন ধামাকা, 108MP ক্যামেরা ও Helio G91 Ultra প্রসেসর সহ লঞ্চ হল নতুন Redmi 13 4G

রেডমির নতুন ধামাকা, 108MP ক্যামেরা ও Helio G91 Ultra প্রসেসর সহ লঞ্চ হল নতুন Redmi 13 4G

Redmi 13 4G স্মার্টফোনটিকে চুপিসারে ইউরোপের বাজারে আনলো রেডমি। এই 4G হ্যান্ডসেটটি গত বছরের Redmi 12 ফোনের মতো একই ডিজাইন বজায় রাখলেও, পূর্বসূরির তুলনায় একাধিক আপগ্রেড অফার করে। ফোনটিতে ফুলএইচডি+ ডিসপ্লে, ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, MediaTek Helio G91 Ultra প্রসেসর এবং ৫,০৩০ এমএএইচ ব্যাটারি রয়েছে। নবাগত Redmi 13 4G কি কি অফার করে, আসুন দেখে নেওয়া যাক।

Redmi 13 4G: স্পেসিফিকেশন এবং ফিচার

রেডমি ১৩ ৪জি ফোনের পিছনের প্যানেলে দুটি প্রসারিত ক্যামেরা সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ ইউনিটের সাথে একই ডিজাইন রয়েছে। ফোনটি আইপি৫৩ (IP53)-রেটেড ধুলো এবং জল-প্রতিরোধী চ্যাসিস সহ এসেছে। পাওয়ার বাটনে এম্বেড করা একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপস্থিত রয়েছে। রেডমি ১৩ ৪জি হ্যান্ডসেটের সামনে ৬.৭৯ ইঞ্চির ডিসপ্লে রয়েছে, যা ফুল এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে।

ফটোগ্রাফির জন্য, Redmi 13 4G ফোনের সামনে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ লেন্স সমন্বিত ডুয়েল রিয়ার ক্যামেরা উপস্থিত রয়েছে। প্রাইমারি ক্যামেরাটি আপগ্রেড করা হলেও, এতে আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ইউনিট নেই। সেলফির জন্য ফোনের সামনে একটি আপগ্রেডেড ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান।

পারফরম্যান্সের জন্য, Redmi 13 4G মোবাইল ফোনটি MediaTek Helio G91 Ultra চিপসেটে চলে, যা ৮ জিবি র‍্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi 13 4G হ্যান্ডসেটটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০৩০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইপারওএস (HyperOS) কাস্টম স্কিনে রান করে।

Redmi 13 4G: মূল্য এবং লভ্যতা

ইউরোপে Redmi 13 4G ফোনের ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৯৯.৯৯ ইউরো (প্রায় ১৮,১০০ টাকা) এবং উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি ২২৯.৯৯ ইউরো (প্রায় ২০,৮১০ টাকা) মূল্যে পাওয়া যাবে। এটিকে নির্বাচিত ইউরোপীয় বাজারে ব্লু, পিঙ্ক, গোল্ডেন এবং ব্ল্যাক কালার অপশনে বেছে নেওয়া যাবে। তবে Redmi 13 4G ভারতীয় বাজারে আসবে কিনা, সে সম্পর্কে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

RELATED ARTICLES

Top Stories