কিচ্ছু গোপন থাকল না! ইউটিউভ ভিডিয়ো থেকে Redmi 13C-র সমস্ত স্পেসিফিকেশন ফাঁস

Avatar

Published on:

Redmi 13C Unboxing Video Leaked

Redmi 13C-এর লঞ্চ আসন্ন। ফোনটিকে নিয়ে তাই প্রযুক্তি মহলে তুমুল চর্চা চলছে। সম্প্রতি রিটেইল বক্স সহ হ্যান্ডসেটটিকে লাইভ ছবিতে দেখা গিয়েছে। আর এখন লঞ্চের আগেই, একটি স্প্যানিশ ইউটিউব চ্যানেল ফোনটির আনবক্সিং ভিডিও পোস্ট করেছে, যা Redmi 13C-এর রিটেইল প্যাকেজের মধ্যে থাকা সামগ্রী সহ ডিজাইন এবং বৈশিষ্ট্যগুলি প্রকাশ্যে এনেছে। ভিডিওতে Redmi 13C-এর ক্যামেরা ক্যাপচার করা কিছু স্যাম্পল ছবিও দেখানো হয়েছে।

Redmi 13C-এর আনবক্সিং ভিডিও প্রকাশ

টেক ইউটিউব চ্যানেল ইউফ্রাসিও লোপেজ ৫০২-এর পোস্ট করা ভিডিওটি স্পষ্টভাবেই রেডমি ১৩সি ফোনের রিটেইল বক্সটিকে দেখিয়েছে। এই বাক্সের ভিতরে স্মার্টফোন ইউনিটের সাথে একটি চার্জিং কেবল এবং একটি পাওয়ার অ্যাডাপ্টার থাকতে দেখা গিয়েছে৷

স্পেসিফিকেশন সম্পর্কে বললে, রেডমি ১৩সি-এ ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৫৯ ইঞ্চির আইপিএস স্ক্রিন থাকবে, যা ৯০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট অফার করবে। ডিসপ্লেটির চারদিকে বেস পুরু বেজেল দেখা গেছে, আর ফোনের সামনে একটি টিয়ারড্রপ নচ এবং পিছনে একটি প্লাস্টিকের বিল্ড রয়েছে। আনবক্সিং ভিডিওটি রেডমি ১৩সি-কে তিনটি কালার অপশনে প্রদর্শন করেছে, এগুলি হল গ্রীন, ব্লু এবং ব্ল্যাক (গ্লসি ফিনিশ সহ)।

ফটোগ্রাফির জন্য, Redmi 13C-এর রিয়ার প্যানেলে অবস্থিত দুটি পৃথক বৃত্তাকার কাটআউটের মধ্যেই তিনটি ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে। এর মধ্যে প্রধান ক্যামেরাটি ৫০ মেগাপিক্সেলের সেন্সর, যা একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সরের সাথে যুক্ত থাকবে৷ সেলফির জন্য, ফোনটির সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অবস্থান করবে।

পারফরম্যান্সের জন্য, Redmi 13C-এ MediaTek Helio G85 প্রসেসর ব্যবহার করা হবে, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে। স্টোরেজ সম্প্রসারণের জন্য মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে। এটি অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক কাস্টম স্কিনে রান করবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi 13C ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১৮ ওয়াট পর্যন্ত চার্জিং স্পিড অফার করবে। বলতে গেলে দাম ছাড়া ইউটিউব ভিডিওটি Redmi 13C সম্পর্কে প্রায় সবকিছুই প্রকাশ করেছে। এখন শুধু অফিশিয়াল লঞ্চের অপেক্ষা।

সঙ্গে থাকুন ➥