প্রায় অর্ধেক দামে মিলছে এই Redmi ফোন, পাবেন 5000mAh ব্যাটারি ও আরও কাজের ফিচার

Avatar

Published on:

Redmi A2 Half Price specifications

আপনি কি নিজের হঠাৎ প্রয়োজনে, ব্যাকআপ হিসেবে কিংবা কাউকে উপহার দেওয়ার জন্য একটি ভালো বাজেট রেঞ্জের ফোন কেনার কথা ভাবছেন? তাহলে বেশি চিন্তা বা খোঁজাখুঁজির প্রয়োজন নেই, এক্ষেত্রে Redmi A2 আপনার জন্য সঠিক বিকল্প হতে পারে। আসলে Redmi-র বাজেট হ্যান্ডসেটগুলি বাজারে বেশ জনপ্রিয়, আর সংস্থার অন্যান্য মডেলের মতো এই Redmi A2 স্মার্টফোনেও বিশাল ব্যাটারি এবং বড় ডিসপ্লের সাথে অনেক কাজের ফিচার রয়েছে। তাছাড়া এই ফোনটি এখন বিশাল ডিসকাউন্টে উপলব্ধ হয়েছে, তাই আপনি এটি বলতে গেলে জলের দরে কিনতে পারবেন। আসুন এই বিষয়ে সবিস্তারে জেনে নিই।

৬,০০০ টাকারও কমে কিনুন Redmi A2

রেডমি এ২ ফোনের ২ জিবি এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৮,৯৯৯ টাকা। তবে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (mi.com), ক্রোমা (Croma) এবং জিওমার্ট (JioMart)-এর মতো প্ল্যাটফর্মগুলিতে এটি মাত্র ৬,২৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে কোনো কোনো প্ল্যাটফর্ম ফোনটির ওপর নির্দিষ্ট এক্সচেঞ্জ অফার দিচ্ছে, যেখানে পুরোনো ফোনের বিনিময়ে আরও কিছুটা সাশ্রয় করা যাবে। এছাড়া নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের ওপর অফার, সহজ ইএমআই স্কিম ইত্যাদি সুবিধার ব্যাপার তো আছেই।

তাই সমস্ত কিছু মিলিয়ে আপনি এই রেডমি ফোনটি নিতেই পারেন। এটি কিনতে ৬,০০০ টাকারও কম খরচ হবে।

Redmi A2 -এর স্পেসিফিকেশন

আলোচ্য রেডমি এ২-তে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যার টাচ স্যাম্পলিং রেট ১২০ হার্টজ। পারফরম্যান্সের জন্য এই ফোনে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর দেওয়া হয়েছে, যার সাথে ৪ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা রয়েছে। এক্ষেত্রে ৩ জিবি ভার্চুয়াল র‌্যামও কাজে লাগানো যাবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া ফটোগ্রাফির জন্য ফোনটিতে ৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরার পাশাপাশি পোর্ট্রেট মোড, টাইম-ল্যাপস এবং শর্ট ভিডিওর মতো ফিচার মিলবে।

সঙ্গে থাকুন ➥