Redmi K60 Gaming কবে বাজারে আসবে? উত্তর দিলেন রেডমির জেনারেল ম্যানেজার

Avatar

Published on:

Redmi K60 Gaming Smartphone May Not Launch

রেডমি শীঘ্রই তাদের দেশীয় বাজারে Redmi K60 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। এই লাইনআপের ডিভাইসগুলি সম্পর্কে একাধিক তথ্য ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে। আর এখন এক গ্রাহককে Snapdragon 8 Gen 2-এর পারফরম্যান্স সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে গিয়ে, রেডমির জেনারেল ম্যানেজার লু ওয়েবিং বলেছেন যে, ২০২৩ সালে ই-স্পোর্টস ফোনের প্রয়োজন নেই এবং এই ই-স্পোর্টস মডেলগুলি বন্ধ করে দেবে সংস্থা। এই বক্তব্যটি নির্দেশ করছে যে, কোম্পানি আগামী বছর Redmi K60 Gaming Edition-টি লঞ্চ নাও করতে পারে। জানিয়ে রাখি, রেডমি গত বছরের Redmi K40 Gaming Edition-এর উত্তরসূরি হিসেবে চলতি বছর K50 Gaming লঞ্চ করেছিল। আর টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, Redmi K60 Pro মডেলটি সম্ভবত K60 Gaming-এর বদলি হিসাবে আসবে।

Redmi K60 সিরিজের Gaming Edition-টি বাজারে নাও আনতে পারে সংস্থা

নির্ভরযোগ্য টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশন রেডমির জেনারেল ম্যানেজার লু ওয়েইবিং-এর ওয়েইবো পোস্টের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন এবং বলেছেন যে নতুন রেডমি কে৬০ প্রো মডেলটি মোবাইল গেম খেলার ক্ষেত্রে খুবই ভালো বিকল্প হবে, তাই আলাদা করে রেডমি কে৬০ গেমিং এডিশনের কোনও প্রয়োজন নেই। সুতরাং, মনে করা হচ্ছে যে, কে৬০ গেমিং মডেলটি কে৬০ প্রো দ্বারা প্রতিস্থাপিত হবে, যাতে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসরটি থাকতে পারে।

প্রসঙ্গত, বর্তমানে Redmi K60 সিরিজের স্পেসিফিকেশন সম্পর্কিত কিছু বিভ্রান্তি রয়েছে যা বিভিন্ন রিপোর্ট এবং সূত্র মারফৎ এখনও পর্যন্ত সামনে এসেছে। যেমন বলা হচ্ছে, Redmi K60 Pro ফোনটি স্ন্যাপড্রাগন ৮প্লাস জেন ১-এর সাথে বাজারে আসবে এবং স্ট্যান্ডার্ড K60 মডেলটি স্ন্যাপড্রাগন ৮ জেন ২ দ্বারা চালিত হতে পারে। তবে, ডিজিট্যাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, প্রো মডেলে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেটটি ব্যবহার করা হতে পারে।

উল্লেখ্য, শাওমির বাজেট রেঞ্জের সাব-ব্র্যান্ড পোকো বর্তমানে তাদের F-সিরিজের পরবর্তী হ্যান্ডসেট, Poco F5 5G-কে বিশ্ব ও ভারতীয় বাজারে লঞ্চ করার জন্য কাজ করছে। এটি K60 সিরিজের স্ন্যাপড্রাগন ৮প্লাস জেন ১ ভ্যারিয়েন্টের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে।

সঙ্গে থাকুন ➥