HomeMobilesক্রেতাদের জন্য দারুণ সুযোগ আনল Redmi, সংস্থার স্মার্টফোনে মিলছে বিশাল ডিসকাউন্ট

ক্রেতাদের জন্য দারুণ সুযোগ আনল Redmi, সংস্থার স্মার্টফোনে মিলছে বিশাল ডিসকাউন্ট

Redmi K70 Pro ফোনের ওপর বিশেষ ছাড় ঘোষণা করল রেডমি। কোনটির সবকটি সংস্করণের সাথেই এই ছাড় পাওয়া যাবে।

রেডমি গত বছরের নভেম্বরে Redmi K70 এবং Redmi K70 Pro লঞ্চ করেছে। এই ফোনগুলি ফ্ল্যাগশিপ Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট দ্বারা চালিত। এখন কোম্পানি আনুষ্ঠানিকভাবে Redmi K70 Pro ফোনের ওপর আকর্ষনীয় ছাড় ঘোষণা করেছে। জানা গেছে হ্যান্ডসেটটির সকল স্টোরেজ ভ্যারিয়েন্টই 600 ইউয়ান (প্রায় ৬,৯০০ টাকা) পর্যন্ত ছাড় মিলবে। ছাড়ের পর Redmi K70 Pro ফোনের প্রতিটি মডেল কত দামে পাওয়া যাচ্ছে, আসুন জেনে নেওয়া যাক।

Redmi K70 Pro হ্যান্ডসেটের ওপর পাওয়া যাবে বিশেষ ছাড়

ডিসকাউন্টের পর রেডমি কে৭০ প্রো ফোনের বিভিন্ন স্টোরেজ এবং মেমরি ভেরিয়েন্টের দাম হল –

১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩২,১২৫ টাকা)

১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ – ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৩৮০ টাকা)

১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ৩,০৯৯ ইউয়ান (প্রায় ৩৫,৫৫০ টাকা)

১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ – ৩,২৯৯ ইউয়ান (প্রায় ৩৭,৮০০ টাকা)

২৪ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ 3799 ইউয়ান (প্রায় ৪৩,৫৬০ টাকা)

জানিয়ে রাখি, রেডমি কে৭০ প্রো ১২ জিবি + ২৫৬ জিবি, ১৬ জিবি + ২৫৬ জিবি এবং ১৬ জিবি + ৫১২ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ৩,২৯৯ ইউয়ান (প্রায় ৩৭,৮০০ টাকা), ৩,৫৯৯ ইউয়ান (প্রায় ৪২,৩১৫ টাকা) এবং ৩,৮৯৯ ইউয়ান (প্রায় ৪৪,৭৬০ টাকা)। আর শীর্ষ-স্তরের ২৪ জিবি + ১ টিবি কনফিগারেশনের দাম ৪,৩৯৯ ইউয়ান (প্রায় ৫১,৮২০ টাকা)। সমস্ত ভ্যারিয়েন্ট এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজ সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য, Redmi K70 Pro ফোনে ৫০ মেগাপিক্সেল + ৫০ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেলের সেন্সর ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। এর মধ্যে প্রাইমারি সেন্সরটির আকার ১/১.৫৫ ইঞ্চি এবং ক্যামেরা মডিউলটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট করে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের কেন্দ্রীভূত পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা রয়েছে। ট্রিপল রিয়ার ক্যামেরাগুলি ফ্ল্যাশ সহ একটি বর্গাকার আকৃতির মডিউলের ভিতরে অবস্থান করছে।

Redmi K70 Pro হ্যান্ডসেটের সামনে ৬.৬৭ ইঞ্চির ১,৪৪০ x ৩,২০০ রেজোলিউশনের অ্যামোলেড (AMOLED) প্যানেল রয়েছে, যা ৪,০০০ নিট পিক ব্রাইটনেস, ২,১৬০ হাই-ফ্রিকোয়েন্সি পিডাব্লিউএম ডিমিংও সাপোর্ট করে, যা চোখের ক্লান্তি কমাতে এবং চোখের আরাম দিতে পারে, বিশেষ করে দীর্ঘ সময় ব্যবহারের ক্ষেত্রে। ফোনটি ফ্ল্যাগশিপ Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেটে চলে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi K70 Pro ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে এবং
কিউসি+ চার্জিং প্রোটোকল সহ ১২০ ওয়াট ফাস্ট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করে৷ এই ফোনটি পিডি পাওয়ার অ্যাডাপ্টারের জন্য পিডি ৩.০ চার্জিং প্রোটোকলও সাপোর্ট করে৷ পরিশেষে ডিভাইসটির পরিমাপ হল ১৬০.৯ x ৭৫ x ৮.২ মিলিমিটারএবং এর ওজন ২০৯ গ্রাম।

RELATED ARTICLES

Most Popular