19999 টাকার এই Redmi ফোনে মিলছে আকর্ষণীয় ছাড়, 108MP ক্যামেরা দিয়ে তোলা যাবে দুর্দান্ত ছবি

Avatar

Published on:

redmi-note-11s-with-108mp-camera-available-under-13000-rs-on-amazon-offer-check-now

এখনকার সময়ে স্মার্টফোন কেনার সময় অধিকাংশই যেদিকে মনোযোগ দেন, তা হল ক্যামেরা। আর ক্রেতাদের উন্নতমানের লেন্স, ফটোগ্রাফিক ফিচার ইত্যাদি চাহিদার কথা মাথায় রেখে বিভিন্ন ব্র্যান্ডও তাদের হ্যান্ডসেটগুলিকে ক্যামেরাগত দিক দিয়ে আকর্ষণীয় করে তুলছে। এমতাবস্থায় আপনি যদি ১০-১৫ হাজার টাকার মধ্যে একটি ভালো ১০৮ মেগাপিক্সেল ক্যামেরাযুক্ত একটি ফোন কিনতে চান, তাহলে Redmi Note 11S আপনার জন্য ভালো বিকল্প হতে পারে। আসলে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon India, এই ফোনটি বিশাল ছাড়ে বিক্রি করছে। আপনি ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার ব্যাঙ্ক অফার ইত্যাদির সুবিধা নিয়ে এটি দুর্দান্ত ছাড়ে কিনতে পারবেন।

Redmi Note 11S-এর মূল্য, অফার

রেডমি নোট ১১এসের ৬ জিবি এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) ১৯,৯৯৯ টাকা, তবে অ্যামাজন এটি ৩৫% ছাড়ে ১২,৯৯৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে। এক্ষেত্রে সিটি ব্যাঙ্ক (CityBank)-এর কার্ড ব্যবহার করে ইএমআই (EMI)-এ ফোনটি কিনলে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

এখানেই চমকের শেষ নয়, আপনি যদি কোনো পুরোনো ফোন এক্সচেঞ্জ করে এই রেডমি মডেলটি কেনেন তাহলে ১২,১৫০ টাকা পর্যন্ত সাশ্রয় করার সুযোগ পেতে পারেন। অর্থাৎ, সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে আপনি মাত্র ৮৪৯ টাকা দিয়ে এই ফোন পকেটস্থ করতে পারবেন। তবে মনে রাখবেন, এই এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে পুরোনো ফোনের ব্র্যান্ড/মডেল এবং অবস্থার উপর।

Redmi Note 11S-এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১১এস স্মার্টফোনটিতে ৬.৪৩ ইঞ্চি ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম বিদ্যমান। এক্ষেত্রে মেমরি কার্ডের সাহায্যে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। ফটোগ্রাফির জন্য এতে পাবেন ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আপনি এতে হিটিং ইস্যু দেখতে পাবেননা, কারণ ফোনটি লিকুইড কুলিং টেকনোলজি অফার করবে। তবে এতে কিন্তু ৫জি (5G) কানেক্টিভিটি নেই!

সঙ্গে থাকুন ➥