1500 টাকা ছাড়, সেল শুরু Redmi Note 12 5G-এর 8GB র‌্যাম ও 256GB স্টোরেজ অপশনের

Avatar

Published on:

Redmi Note 12 5G Sale First Time India

চলতি বছরের জানুয়ারিতে Redmi ভারতে Redmi Note 12 সিরিজের তিনটি ফোন লঞ্চ করেছিল। এই ফোন তিনটি হল – Redmi Note 12 Pro 5G, Redmi Note 12 Pro+ 5G ও Redmi Note 12 5G। এর মধ্যে লঞ্চের সময় Redmi Note 12 5G এর দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ছিল – ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম। তবে কিছুদিন আগে এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট উপলব্ধ। আজ প্রথমবার রেডমি নোট ১২ ৫জি এর এই ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট কেনা যাবে।

Redmi Note 12 5G এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের সেল শুরু

ভারতে Redmi Note 12 5G এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা। এটি ম্যাট ব্ল্যাক, মিস্টিক ব্লু এবং ফ্রস্টেড গ্রিন কালারে পাওয়া যাবে। ই-কমার্স সাইট অ্যামাজন ছাড়াও Mi.com ও‌ Mi Store App ও অফলাইন রিটেল স্টোর থেকে Redmi Note 12 5G কেনা যাবে।

সেল অফার হিসেবে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের দেওয়া হবে ১৫০০ টাকা ছাড়। এরপর ফোনটি ২০৪৯৯ টাকায় পাওয়া যাবে।

এর আগে রেডমি নোট ১২ ৫জি এর ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্ট ১৬,৪৯৯ টাকায় আর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৮,৪৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

Redmi Note 12 5G এর বিশেষত্ব

রেডমি নোট ১২ ৫জি ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস Samsung AMOLED ডিসপ্লে, যা ১২০০ নিট পিক ব্রাইটনেস এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। ডিভাইসটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) কাস্টম স্কিন রান করে।

পারফরম্যান্সের জন্য রেডমি নোট ১২ ৫জি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এতে রয়েছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, ডিভাইসটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল শ্যুটার।

আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। স্মার্টফোনটি IP53 রেটিং প্রাপ্ত হওয়ায়, ধুলো-জল থেকে সুরক্ষিত থাকবে।

সঙ্গে থাকুন ➥