108 মেগাপিক্সেল ক্যামেরা ও 5000mAh ব্যাটারির Redmi ফোন এখন অনেক সস্তায়, দেখুন দাম ও অফার

Avatar

Published on:

Redmi Note 13 5G Discount Offer

আমরা অনেকেই সাশ্রয়ী মূল্যে ভালো ফিচার সহ স্মার্টফোন কিনতে চাই। তবে ভালো ফিচার সহ স্মার্টফোন সব সময় কম দামে পাওয়া যায় না। যদিও কিছু কিছু সময় এগুলি বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে আকর্ষণীয় ছাড় সহ বিক্রি হয়। সম্প্রতি Redmi-র এমনই একটি ফোন ভীষণ কম দামে Flipkart-এ তালিকাভুক্ত আছে। যদি আপনি এই ডিভাইসটি সম্পর্কে জানতে চান তাহলে প্রতিবেদনটি পড়ে ফেলুন।

এখানে যে স্মার্টফোনটির কথা বলা হচ্ছে সেটি হল Redmi Note 13 5G। জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট-এ এর ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট-এর দাম রাখা হয়েছে ২২,৯৯৯ টাকার পরিবর্তে ১৯,৩৬০ টাকা। পাশাপাশি ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে পাওয়া যেতে পারে ১০ শতাংশ ইন্সট্যান্ট ছাড়। এছাড়াও, কানাড়া ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং সিটি ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলেও পাওয়া যাবে ১০ শতাংশ পর্যন্ত ছাড়। আবার, ক্রেতাদের সুবিধার্থে ডিভাইসটি কেনার সময় মাসিক কিস্তির ব্যবস্থাও আছে।

Redmi Note 13 5G-এর স্পেসিফিকেশন ও ফিচার

রেডমির এই দুর্দান্ত ডিভাইসটিতে আছে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে, যেটি ২৪০০ × ১০৮০ পিক্সেল রেজোলিউশন অফার করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ১২৮ জিবি এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক মিইউআই ১৪ কাস্টম স্কিনে রান করে। আর ক্যামেরার কথা বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত, যাতে আছে ১০৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ। আবার, সেলফি ও ভিডিও কলের জন্য ফ্রন্ট প্যানেলে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরাও দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, কানেক্টিভিটির জন্য এই ফোনে ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.৩, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট উপস্থিত।

সঙ্গে থাকুন ➥