নতুন বছরে অবাক করা অফার, Samsung এর 5G ফোন 15 হাজার টাকার কমে, রয়েছে 50MP ক্যামেরা ও 6GB র‌্যাম

Avatar

Published on:

Samsung 5G Smartphone under 15000

ভারতীয় ব্যবহারকারীদের Samsung-এর প্রোডাক্টের উপর আস্থা চোখে পড়ার মতো। বহু ভারতীয়ই অন্যান্য ব্র্যান্ডের তুলনায় Samsung-এর স্মার্টফোন ব্যবহার করা বেশি পছন্দ করেন। এছাড়াও আপনি যদি একজন Samsung অনুরাগী হন এবং নতুন বছরে কম দামে একটি 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্যেও উপকারী প্রমাণিত হতে পারে। কারণ, আজ আমরা Samsung-এর এমন কয়েকটি 5G স্মার্টফোন সম্পর্কে জানাবো, যেগুলিতে আছে অসাধারণ প্রসেসর, অবিশ্বাস্য স্টোরেজ এবং উন্নত ক্যামেরা। আর এগুলির দাম ১৫,০০০ টাকারও কম।

Samsung-এর সেরা ৩টি ৫জি স্মার্টফোন

Samsung Galaxy A14 5G

Samsung-এর অফার করা সাশ্রয়ী মূল্যের একটি 5G স্মার্টফোন হলো এটি। ফ্লিপকার্টে ডিসকাউন্টের পর ফোনটি ১৪,৪৯৯ টাকায় কেনা যাবে। ফিচারের কথা বললে, স্যামসাংয়ের এই ডিভাইসে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে উপস্থিত। আর ক্যামেরার কথা বললে, এতে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ। আবার সেলফি এবং ভিডিও কলের জন্য সামনে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে।

Samsung Galaxy M14 5G

এই ৫জি ডিভাইসটি ডিসকাউন্ট সহ ফ্লিপকার্টে ১৩,৬৫০ টাকায় উপলব্ধ। আর এই ডিভাইসে আছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ সহ ৬০০০ এমএএইচ-এর বড় ব্যাটারি, ৫এনএম অক্টাকোর প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৬.৬৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে।

Samsung Galaxy F14 5G

এখন স্যামসাংয়ের এই ডিভাইসটি Flipkart-এ ১৪,৪৯০ টাকায় তালিকাভুক্ত। আর এই ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে অক্টাকোর এক্সিনস ১৩৩০ প্রসেসর। এছাড়াও, পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৬০০০ এমএএইচ-এর ব্যাটারি। আর ফটোগ্রাফির অভিজ্ঞতা সুন্দর করে তোলার জন্য এতে দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সহ উন্নত ট্রিপল ক্যামেরা সেটআপ। এছাড়া, এর সামনে একটি ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও উপস্থিত।

সঙ্গে থাকুন ➥