অর্ধেক দামে Samsung এর জনপ্রিয় 5G ফোন, এখানে পাবেন সবচেয়ে লোভনীয় অফার

Avatar

Published on:

samsung-estore-sale-get-galaxy-s21-fe-at-half-price-know-offer-detail

কম দামে প্রিমিয়াম সেগমেন্টের স্মার্টফোন কেনার দারুণ সুযোগ আপনার সামনে। স্যামসাংয়ের ওয়েবসাইটে অর্ধেক দামে এখন বিক্রি হচ্ছে Samsung Galaxy S21 FE 5G। এই ফোনটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ৪৯,৯৯৯ টাকা। তবে এই মুহূর্তে ডিভাইসটি ২৫,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার সহ কেনার সুযোগ দিচ্ছে Samsung। ফলে পুরনো ফোনের বিনিময়ে ফুল এক্সচেঞ্জ বোনাস পেলে Galaxy S21 FE 5G আপনার হতে পারে ৪৯,৯-২৫,৪০০ টাকা অর্থাৎ ২৪,৫৯৯ টাকায়।

তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ ভ্যালু আপনার পুরানো ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে। এদিকে এক্সচেঞ্জ অফার ছাড়াও, আপনার কাছে যদি এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড থাকে, তবে আপনি ৫,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন। 

Samsung Galaxy S21 FE 5G এর বিশেষত্ব

স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই ৫জি ফোনে পাওয়া যাবে ২৩৪০×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ৬.৪ ইঞ্চি ফুল এইচডি+ ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আর পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ ৫জি চিপসেট ব্যবহার করা হয়েছে। আবার ফটোগ্রাফির জন্য ফোনটির পেছনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা উপস্থিত

এর মধ্যে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং দুটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। এছাড়া সেলফি তোলার জন্য Samsung Galaxy S21 FE 5G ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এদিকে স্যামসাংয়ের এই ৫জি ডিভাইসে রয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে আসে। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে কাজ করা এই ফোনে কানেক্টিভিটির জন্য ইউএসবি ৩.২ জেন ১, ইউএসবি টাইপ-সি, জিপিএস, ওয়াই-ফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি/এএক্স, ব্লুটুথ ৫.০ এবং এনএফসির মতো অপশন আছে।

সঙ্গে থাকুন ➥