ছবির কোয়ালিটি বাড়াতে ক্যামেরা অ্যাপে নতুন আপডেট দিল Samsung, আপনি কি পেয়েছেন

Avatar

Published on:

Samsung Expert Raw Camera App New Update

স্যামসাং (Samsung)-এর অনুরাগীদের কাছে Expert RAW অ্যাপ্লিকেশনের নামটি মোটেই অপরিচিত নয়। এটি আসলে একটি উন্নত স্মার্টফোন ক্যামেরা অ্যাপ যা এক্সক্লুসিভলি স্যামসাং ডেভেলপ করেছে। Expert RAW অ্যাপটি Galaxy S20 সিরিজ এবং তার পরবর্তী প্রজন্মের হ্যান্ডসেটগুলি ও Galaxy Z-সিরিজের মতো ফ্ল্যাগশিপ ফোনে সাপোর্ট করে। অন্য যে কোনো অ্যাপের মতোই এতেও ক্রমাগত আপডেটের প্রয়োজন হয়, যাতে ব্যবহারকারীরা তাদের ফটোগ্রাফির এক্সপেরিয়েন্স উন্নততর করতে পারেন এবং কোনও বাধা ছাড়াই তাদের স্মৃতিগুলি ক্যামেরাবন্দি করতে পারেন। স্যামসাংও তাই প্রায়শই Expert RAW অ্যাপের জন্য আপডেট নিয়ে আসে। এখন সেরকম একটি নতুন আপডেট প্রকাশ করা হয়েছে। এটি থেকে কি কি নতুন সুবিধা পাওয়া যাবে, আসুন জেনে নেওয়া যাক।

Expert RAW ক্যামেরা অ্যাপের নতুন আপডেট রোল আউট করা হয়েছে

এক্সপার্ট আরএডাব্লিউ অ্যাপের এই লেটেস্ট আপডেটটি চলতি সপ্তাহের শুরুতে কিছু নির্বাচিত ব্যবহারকারীদের কাছে রোলআউট করা হয়েছিল, কিন্তু এবার এটি সকল যোগ্য ডিভাইসের জন্যই উপলব্ধ হয়েছে। এই নতুন আপডেটের ভার্সন নম্বর হল 2.0.10.6 এবং এর ফাইল সাইজ ৫৬.৩৯ এমবি। এই আপডেটটি ছবির গুণমান উন্নত করে এবং কিছু ত্রুটি সংশোধন করে। এছাড়া আপডেটে কোনও বড় সংযোজন বা এনহ্যান্সমেন্ট অন্তর্ভুক্ত করা হয়নি।

জানিয়ে রাখি, লেটেস্ট এক্সপার্ট আরএডাব্লিউ অ্যাপটি গ্যালাক্সি স্টোর থেকে ডাউনলোড করা যেতে পারে এবং এই আপডেটটি ২০২০ সাল থেকে লঞ্চ হওয়া বেশিরভাগ স্যামসাং ফ্ল্যাগশিপ ডিভাইসের সাথে কম্প্যাটিবল। ইমেজের গুণমান আরও উন্নত করতে এবং ব্যবহারকারীরা আগে অ্যাপটিকে নিয়ে যেসমস্ত সমস্যার সম্মুখীন হয়েছেন, সেগুলি সমাধান করার লক্ষ্যে নতুন আপডেটটি কার্যকরী হবে বলে আশা করা যায়।

Samsung Expert RAW-এর সাথে কম্প্যাটিবল স্মার্টফোনের লেটেস্ট তালিকা

Samsung Galaxy Note 20 (Ultra)

Samsung Galaxy S20 Ultra

Samsung Galaxy S21 Plus

Samsung Galaxy S21 Ultra

Samsung Galaxy S22 Ultra

Samsung Galaxy S22 Plus

Samsung Galaxy S23 Ultra

Samsung Galaxy S23 Plus

Samsung Galaxy Z Fold 4, Fold 3 এবং Fold 2

সঙ্গে থাকুন ➥