HomeMobilesদাম কমলো Samsung Galaxy A04s ফোনের, বিক্রি বাড়াতে নয়া সিদ্ধান্ত সংস্থার

দাম কমলো Samsung Galaxy A04s ফোনের, বিক্রি বাড়াতে নয়া সিদ্ধান্ত সংস্থার

গত বছর আগস্ট মাসে Samsung Galaxy A04s স্মার্টফোনটি ভারতের বাজারে ১৪,০০০ টাকারও কম মূল্যে লঞ্চ হয়েছিল। তবে এখন দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি এইচডি+ এলসিডি ডিসপ্লে, Exynos 850 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসা এই গ্যালাক্সি ফোনটির দাম আরও কমানোর সিদ্ধান্ত নিয়েছে। এটি এখন হাজার টাকা কমে পাওয়া যাবে। আসুন Samsung Galaxy A04s-এর নতুন মূল্য কত হল জেনে নেওয়া যাক।

Samsung Galaxy A04s-এর নতুন দাম এবং অফার

গত আগস্টে স্যামসাং গ্যালাক্সি এ০৪এস ফোনটিকে ১৩,৪৯৯ টাকায় ভারতের বাজারে লঞ্চ করা হয়, তবে এখন স্মার্টফোনটির দাম ১,০০০ টাকা কমানো হয়েছে এবং এটি এখন ১২,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ক্রেতারা কপার, ব্ল্যাক এবং গ্রীন কালার অপশনের মধ্যে স্মার্টফোনটি বেছে নিতে পারবেন। এর সাথে কোম্পানি গ্যালাক্সি এ০৪এস-এর ক্রেতাদের জন্য কিছু অফারও ঘোষণা করেছে।

আগ্রহী ক্রেতারা Samsung Galaxy A04s কেনার সময় এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ছাড় পাবেন৷ এর সাথে, ক্রেতারা স্যামসাং শপ অ্যাপে ২,০০০ টাকা পর্যন্ত ছাড় এবং স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে ১০% ক্যাশব্যাক পেতে পারেন।

Samsung Galaxy A04s-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ০৪এস ফোনে ৭২০x১,৫৬০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৫ ইঞ্চির এইচডি+ ইনফিনিটি ভি-ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ মসৃণ ইউজার এক্সপেরিয়েন্স প্রদান করে। ডিভাইসটি অক্টা-কোর এক্সিনস ৮৫০ চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ১ টিবি পর্যন্ত প্রসারিত করা যেতে পারে। স্যামসাং গ্যালাক্সি এ০৪এস অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম ভিত্তিক স্যামসাংয়ের কাস্টমাইজড ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy A04s-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে, যার সাথে একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা যুক্ত রয়েছে৷ সেলফির জন্য, ডিভাইসটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা অফার করে। পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy A04s ডিভাইসে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular