সস্তায় 4G ভার্সনে লঞ্চ হবে Samsung Galaxy A15 4G, 10x ডিজিটাল জুম থাকবে ক্যামেরায়

Avatar

Published on:

Samsung Galaxy A15 4G Global launch date

স্যামসাং (Samsung) বর্তমানে তাদের Galaxy A-সিরিজের অধীনে একাধিক নতুন হ্যান্ডসেট লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে জল্পনা চলছে। সাম্প্রতিক কিছু রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছে যে Samsung Galaxy A15 5G ফোনটি আগামী বছরের প্রথম ত্রৈমাসিকে লঞ্চ হবে। আর এখন, একটি নতুন রিপোর্ট প্রকাশ করেছে যে, এই ফোনের ৪জি ভ্যারিয়েন্টটি সিঙ্গাপুরের আইএমডিএ (IMDA) সার্টিফিকেশনে প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে।

Samsung Galaxy A15 4G পেল IMDA-এর সার্টিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ১৫ ৪জি-কে সিঙ্গাপুরের আইএমডিএ ডেটাবেসে দেখা গেছে। ডিভাইসটি SM-A155F/DSN মডেল নম্বর বহন করে। এটি নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC), ব্লুটুথ এবং ওয়াই-ফাই সংযোগ সাপোর্ট করবে বলে উল্লেখ করা হয়েছে। তবে ফোনটির সম্পর্কে এর বেশি তথ্য এই মুহূর্তে উপলব্ধ নেই। তবে, ৫জি সাপোর্ট যুক্ত স্যামসাং গ্যালাক্সি এ১৫-কে সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গেছে, যা নির্দেশ করে যে এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০প্লাস চিপসেটে রান করবে। আসুন এখনও পর্যন্ত স্যামসাং গ্যালাক্সি এ১৫ ৫জি সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যাক।

Samsung Galaxy A15 5G-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

স্যামসাং গ্যালাক্সি এ১৫ ৫জি-তে ৬.৫ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ আসবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটি সম্ভবত মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০প্লাস চিপসেট দ্বারা চালিত হবে। এটি ১২৮ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ অফার করবে যা ১ টিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে।

এছাড়া, Samsung Galaxy A15 5G-তে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত থাকতে পারে। ক্যামেরার ক্ষেত্রে, Galaxy A15 5G ১০x ডিজিটাল জুম ক্ষমতা সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অফার করবে এবং ফোনের সামনে সেলফির জন্য একটি ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা দেখা যেতে পারে।

সঙ্গে থাকুন ➥