Samsung জলের দরে 5G ফোন লঞ্চ করছে, স্পেসিফিকেশন, দাম সবকিছু ফাঁস হয়ে গেল

Avatar

Published on:

Samsung galaxy a15 5g price specs design revealed via Walmart listing

স্যামসাং তাদের অনেকগুলি A-সিরিজের স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা করছে। যার মধ্যে এবার অন্যতম সস্তা Samsung Galaxy A15 5G-এর দাম, স্পেসিফিকেশন এবং ডিজাইন প্রকাশ্যে এসেছে। ফোনটি শীঘ্রই আনুষ্ঠানিকভাবে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। আসুন তাহলে লঞ্চের আগে Samsung Galaxy A15 5G সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, দেখে নেওয়া যাক।

Samsung Galaxy A15 5G-এর প্রচুর তথ্য ফাঁস Walmart লিস্টিং থেকে

স্যামসাং গ্যালাক্সি এ১৫ ৫জি-এর ডিজাইন অনেকটা এর পূর্বসূরি গ্যালাক্সি এ১৪ ৫জি-এর মতো হলেও, তুলনামূলকভাবে চওড়া চিন এবং ওয়াটার-ড্রপ নচ সহ আসবে। ফোনটি ডার্ক ব্লু কালারে উপলব্ধ হতে চলেছে এবং ডানদিকে বাম্প সহ চ্যাপ্টা ফ্রেম রয়েছে যাতে লক বাটন এবং ভলিউম বাটন অবস্থান করবে।

আমেরিকার রিটেলার ওয়ালমার্ট-এর লিস্টিং অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এ১৫ ৫জি-এ ২.২ গিগাহার্টজ পর্যন্ত ক্লক স্পিড সহ একটি মিডিয়াটেক চিপসেট থাকবে। এটি সম্ভবত মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০প্লাস, যা ২.২ গিগাহার্টজ গতির দুটি কর্টেক্স এ৭৬ পারফরম্যান্স কোর এবং ছয়টি কর্টেক্স এ৫৫ এফিসিয়েন্সি কোরের সমন্বয়ে গঠিত।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy A15 5G-এর রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর উপস্থিত রয়েছে। প্রধান ক্যামেরার সাথে আরও দুটি ক্যামেরা যুক্ত থাকবে, যেগুলির স্পেসিফিকেশন বর্তমানে অজানা। শোনা যাচ্ছে, এগুলির মধ্যে একটি সম্ভবত ৫ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং অন্যটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো বা ডেপ্থ সেন্সর। আর ফোনের সামনে সেলফির জন্য, একটি ১৩ মেগাপিক্সেলের একটি লেন্স দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Galaxy A15 5G-এ ২৫ ওয়াট ওয়্যার্ড চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে।

Samsung galaxy a15 5g Walmart listing

এছাড়া, ওয়ালমার্ট-এর সাইটে ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ Samsung Galaxy A15 5G-এর দাম ১৩৯ ডলার (প্রায় ১১,৫৮০ টাকা) লেখা হয়েছে। স্যামসাং আনুষ্ঠানিকভাবে লঞ্চের তারিখ ঘোষণা না করলেও, ই-কমার্স সাইটে ফোনের উপস্থিতি জলদিই লঞ্চের ইঙ্গিত দেয়।

সঙ্গে থাকুন ➥