TechGupMobilesপুজোর আগে 4,000 টাকার বাম্পার ছাড়, Samsung-এর স্মার্টফোন দারুণ সস্তা হল

পুজোর আগে 4,000 টাকার বাম্পার ছাড়, Samsung-এর স্মার্টফোন দারুণ সস্তা হল

কোম্পানি নিশ্চিত করেছে যে, স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি এখন ২৬,৯৯৯ টাকায় কেনা যাবে। কেননা এই ফোনটির দামের ওপর সীমিত সময়ের জন্য ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং ২,০০০ টাকার অতিরিক্ত ব্যাঙ্ক ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে, যা আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক এবং স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য৷ অন্যদিকে, গ্যালাক্সি এ৫৪ ৫জি-এর ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মডেলটি এখন ৪০,৯৯৯ টাকার লঞ্চ মূল্যের পরিবর্তে ৩৬,৯৯৯ টাকায় কেনা যাবে। গ্রাহকরা এই ডিভাইসগুলির জন্য কোনও টাকা ডাউন পেমেন্ট না করেই ১২ মাসের নো-কস্ট ইএমআই প্ল্যানের সুবিধাও পেতে পারেন।

Samsung Galaxy A34 5G এবং Galaxy A54 5G-এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি-তে ৬.৬ ইঞ্চির সুপার-অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, আর এ৫৪ ৫জি ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। এই দুটি ডিভাইসের স্ক্রিনই ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। গ্যালাক্সি এ৩৪ ৫জি মিডিয়াটেকের অক্টা-কোর ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর দ্বারা চালিত, যেখানে এ৫৪ ৫জি স্যামসাংয়ের ইন-হাউস এক্সিনস ১৩৮০ চিপসেটটি অফার করে৷ গ্যালাক্সি এ৩৪ ৫জি এবং এ৫৪ ৫জি – উভয়ই অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy A34 5G এবং Galaxy A54 5G – দুই ডিভাইসেই ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম উপস্থিত রয়েছে। A34 5G-এর ক্যামেরা মডিউলটিতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর অবস্থান করছে।

আর Galaxy A54 5G-এর রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা বর্তমান। A34 5G- এর সামনে ১৩ মেগাপিক্সেলের এবং A54 5G-এর ফ্রন্ট প্যানেলের ওপরে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই দুটি স্মার্টফোনেই ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পরিশেষে, এই ডিভাইসগুলিতে জল এবং ধুলো প্রতিরোধের জন্য আইপি৬৭ (IP67) রেটিং প্রাপ্ত বিল্ড রয়েছে।

RELATED ARTICLES

Top Stories