4000 টাকা পর্যন্ত দাম কমলো Samsung Galaxy A54 5G ও Galaxy A34 5G ফোনের

Avatar

Published on:

Samsung Galaxy A54 5G Galaxy A34 5G Price Cut India

আপনি কি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। কারণ, Samsung তাদের গ্যালাক্সি এ সিরিজের দুটি ফোন, Samsung Galaxy A54 5G এবং Galaxy A34 5G এর উপর বাম্পার অফার দিচ্ছে। তাই আপনি এই দুটি স্মার্টফোনের মধ্যে কোনো একটি বেছে নিতে পারেন।

Samsung Galaxy A54 5G এবং Galaxy A34 5G এর দাম এবং অফার

Samsung Galaxy A34 5G-র এমআরপি ৩০,৯৯৯ টাকা হলেও, ২০০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং ২০০০ টাকা ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্টের পর এটি আপনি কিনতে পারবেন ২৬,৯৯৯ টাকায়।

আর, Samsung Galaxy A54 5G-র ৮ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের এমআরপি ৪০,৯৯৯ টাকা। তবে ২০০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও ২০০০ টাকা ব্যাঙ্ক অফারের পর এটি পাওয়া যাবে ৩৬,৯৯৯ টাকায়।

মনে রাখতে হবে যে, ব্যাঙ্ক অফারটি কেবলমাত্র আইসিআইসিআই এবং এসবিআই ব্যাঙ্কের কার্ডের ক্ষেত্রেই প্রযোজ্য। এছাড়াও, দুটি ফোনই বারো মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই-এর সুবিধা সহ কেনা যাবে।

Samsung Galaxy A54 5G এবং Galaxy A34 5G-এর স্পিসিফিকেশন

Samsung-এর দুটি মডেলেই ২৪০০×১০৮০ পিক্সেল রেজোলিউশন সহ ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। তবে Galaxy A54 ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে, আর Galaxy A34 এসেছে ৬.৬ ইঞ্চি ডিসপ্লের সাথে। তাছাড়া, দুটি ফোনেই পারফরম্যান্সের জন্য আছে অক্টা-কোর প্রসেসর। আর দুটি হ্যান্ডসেটই অ্যান্ড্রয়েড ১৩ বেসড ওয়ান ইউআই ৫.১ কাস্টম স্কিনে চলে।

ফটোগ্রাফির জন্য গ্যালাক্সি এ৫৪ স্মার্টফোনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এর সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট সেন্সর দেওয়া হয়েছে। এদিকে, গ্যালাক্সি এ৩৪ মডেলটিতেও রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। আর এই ক্যামেরাগুলি হলো – ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এছাড়া সামনের প্যানেলে একটি ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। আবার, আইপি৬৭ রেটিং প্রাপ্ত দুটি ডিভাইসেই পাওয়ার ব্যাকআপের জন্য ৫০০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত।

সঙ্গে থাকুন ➥