সুখবর, Samsung Galaxy A54 নতুন এই কালারে এবার বাজারে ঝড় তুলবে

Avatar

Published on:

Samsung Galaxy A54 Launch Date

চলতি বছর মার্চ মাসের শুরুতে, Samsung Galaxy A54 স্মার্টফোনটি ভারতে আত্মপ্রকাশ করে। এটি অসাম লাইম, অসাম গ্রাফাইট, অসাম ভায়োলেট এবং অসাম হোয়াইট -এই চারটি কালার অপশনে লঞ্চ হয়। তবে ডিভাইসটি এতদিন শুধুমাত্র প্রথম তিনটি কালার ভ্যারিয়েন্টে কেনার জন্য উপলব্ধ ছিল। যেসমস্ত স্মার্টফোন ইউজাররা সাদা রঙের অপশনটি কেনার জন্য আগ্রহী ছিলেন, তারা হতাশ হয়েছিলেন। তবে, দীর্ঘদিন অপেক্ষা করানোর পর এবার Samsung আনুষ্ঠানিকভাবে Galaxy A54-এর অসাম হোয়াইট (Awesome White) ভ্যারিয়েন্ট বাজারে আনতে চলেছে। লঞ্চের প্রায় ছয় মাস পর অবশেষে সাদা রঙে পাওয়া যাবে হ্যান্ডসেটটি।

Samsung Galaxy A54 এবার হোয়াইট কালারে পাওয়া যাবে

স্যামসাং ইন্ডিয়া তাদের অফিসিয়াল এক্স (টুইটার) অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করে নিশ্চিত করেছে যে, স্যামসাং গ্যালাক্সি এ৫৪ শীঘ্রই অসাম হোয়াইট কালারে আসতে চলেছে। টুইটটিতে একটি টিজার ভিডিও শেয়ার করা হয়েছে, যা স্মার্টফোনের পিছনের প্যানেলটি প্রদর্শন করেছে। এতেও অন্যান্য রঙের বিকল্পগুলির মতো একই ডিজাইন রয়েছে। রিয়ার প্যানেলে একটি হোয়াইট পেন্টজব দেখা যাচ্ছে, যেখানে পাশের ফ্রেমে একটি সিলভার কালারের লুক রয়েছে। ডিভাইসটির পিছনের দিকে তিনটি উল্লম্বভাবে সজ্জিত বাইরের দিকে উঠে থাকা ক্যামেরা সেন্সর বিদ্যমান।

তবে স্যামসাং তাদের পোস্টে গ্যালাক্সি এ৫৪-এর অসাম হোয়াইট কালার অপশনের সঠিক উপলব্ধতা প্রকাশ করেনি। এটিকে ইতিমধ্যেই ভারতে ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে, তবে লিস্টিংয়ে আপাতত ‘আউট অফ স্টক’ লেখা রয়েছে। অসাম হোয়াইট কালার ভ্যারিয়েন্টের দাম অন্যান্য মডেলের মতোই হবে বলে জানা গেছে। অর্থাৎ, এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের মূল্য হবে ৩৮,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পটি পাওয়া যাবে ৪০,৯৯৯ টাকায়।

মূল স্পেসিফিকেশন সম্পর্কে বললে, Samsung Galaxy A54-এ ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৪ ইঞ্চির সুপার-অ্যামোলেড (sAMOLED) ডিসপ্লে রয়েছে। এটি আইপি৬৭ (IP67)-সার্টিফায়েড ধুলো এবং জল-প্রতিরোধী। স্মার্টফোনটির রিয়ার ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-এনাবল ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে৷ আবার স্যামসাংয়ের ইন-হাউস Exynos 1380 প্রসেসর Galaxy A54-কে শক্তি দেয়। আর পাওয়ার ব্যাকআপের জন্য, এটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥