ক্যামেরা হবে আরও দুর্দান্ত, স্যামসাং গ্যালাক্সি এ৫৪ ফোনে এল নয়া আপডেট

Avatar

Published on:

Samsung Galaxy A54 1st update Camera improvement

স্যামসাং গ্যালাক্সি এ৫৪ (Samsung Galaxy A54) কয়েকদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে। আগামী ২৮ ফেব্রুয়ারি এটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। তার আগেই ফোনটির জন্য নয়া আপডেট এল। নয়া এই আপডেট ক্যামেরার উন্নতির পাশাপাশি কিছু বাগ ফিক্স করবে। পাশাপাশি এই আপডেটের সাথে ফেব্রুয়ারি মাসের সিকিউরিটি প্যাচও পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এ৫৪ এর জন্য আসা নতুন আপডেটের ভার্সন নম্বর A546BXXU1AWC4/A546BOXM1AWC5/A546BXXU1AWC4। আর এর ডাউনলোড সাইজ ২২৭.৭৩ এমবি। এই আপডেট ওয়ানইউআই ৫.১ কাস্টম স্কিন ভিত্তিক।

জানিয়ে রাখি, ভারতে স্যামসাং গ্যালাক্সি এ৫৪ এর ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৮,৯৯৯ টাকা। আর আর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ৪০,৯৯৯ টাকা‌।

এর বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪-ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০×২৩৪০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা। আবার এতে পাওয়া যাবে এক্সিনস ১৩৮০ প্রসেসর, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে।

সঙ্গে থাকুন ➥