HomeMobilesSamsung Galaxy F34 ট্রিপল রিয়ার ক্যামেরা ও 6000mAh ব্যাটারি সহ ভারতে লঞ্চ হল, দাম দেখে নিন

Samsung Galaxy F34 ট্রিপল রিয়ার ক্যামেরা ও 6000mAh ব্যাটারি সহ ভারতে লঞ্চ হল, দাম দেখে নিন

গত জুলাই মাসের প্রথমার্ধে ভারতের বাজারে আত্মপ্রকাশ করে Samsung Galaxy M34। আর আজ অর্থাৎ ৭ই আগস্ট দক্ষিণ কোরিয়া ভিত্তিক ব্র্যান্ডটি এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে Samsung Galaxy F34 লঞ্চ করল। এই ফোনে FHD+ sAMOLED ডিসপ্লে প্যানেল, ৮ জিবি পর্যন্ত র‌্যাম, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম স্কিন, ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম, এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে। ডিভাইসটি ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে। চলুন Samsung Galaxy F34 স্মার্টফোনের দাম, প্রাপ্যতা, লঞ্চ অফার এবং কনফিগারেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

Samsung Galaxy F34 এর দাম ও লভ্যতা

ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ২০,৯৯৯ টাকা।

আগ্রহীদের জানিয়ে রাখি, এই মুহূর্তে স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ কে ই-কমার্স সাইট Flipkart থেকে প্রি-অর্ডার করা যাবে। আর লঞ্চ অফারের অংশ হিসাবে, HDFC এবং ICICI ব্যাঙ্কের কার্ডহোল্ডারদের ধার্য মূল্যের উপর ফ্লাট ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

Samsung Galaxy F34 এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ স্মার্টফোনে রয়েছে ৬.৫-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৩৪০x১০৮০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই টাচস্ক্রিন কর্নিং গরিলা ৫ দ্বারা সুরক্ষিত এবং এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও সর্বোচ্চ ১০০০ নিট ব্রাইটনেস সাপোর্ট করবে। ভালো পারফরম্যান্সের জন্য এতে এক্সিনস ১২৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম এবং ১২৮ জিবি UFS 2.2 স্টোরেজের সাথে এসেছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এতে লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫.১ (One UI 5.1) কাস্টম স্কিন পাওয়া যাবে। এক্ষেত্রে সংস্থার তরফ থেকে আলোচ্য মডেলটির সাথে দীর্ঘ ৪ বছরের ওএস আপডেট এবং ৫ বছরের সিকিউরিটি আপডেট উপলব্ধ করার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য নয়া Samsung Galaxy F34 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো স্ন্যাপার৷ আবার ডিভাইসের ডিসপ্লের উপরিভাগে থাকা ডিউ-ড্রপ নচ কাটআউটের মধ্যে ১৩ মেগাপিক্সেলের সেলফি শ্যুটার লক্ষ্যণীয়। কানেক্টিভিটির জন্য এতে ৫জি, মাইক্রোএসডি কার্ড স্লট (হাইব্রিড) এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক মিলবে। এছাড়া এই ফোন সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং স্যামসাং ওয়ালেটের সুবিধাও অফার করে। পরিশেষে, গ্যালাক্সি এফ-সিরিজের এই হ্যান্ডসেটে ২৫ ওয়াট চার্জিং সমর্থিত ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে। যদিও ইউজারদের চার্জার অ্যাডাপ্টারটি আলাদাভাবে কিনতে হবে।

RELATED ARTICLES

আরও পড়ুন