12 হাজার টাকার Samsung Galaxy M04 মাত্র 6499 টাকায়, পুজো সেলে আজই অর্ডার করুন

Avatar

Published on:

samsung-galaxy-m04-available-only at rs 6499-affordable-price-in-amazon great indian festival sale

আপনি যদি Samsung ফোন পছন্দ করেন এবং ব্র্যান্ডের একটি নতুন ফোন খোঁজ করে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। আসলে গত ৮ অক্টোবর থেকে শুরু হওয়া Amazon Great Indian Festival সেলে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটির একটি ফোন প্রায় ৫০ শতাংশ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। এই ফোনের নাম Samsung Galaxy M04। এর উপর ফ্লাট ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে।

Samsung Galaxy M04 কিনুন মাত্র ৬৪৯৯ টাকায়

স্যামসাং গ্যালাক্সি এম০৪ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১১,৯৯৯ টাকা। তবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই ফোনটি ৪৬ শতাংশ ছাড়ে ৬,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

আবার এক্সচেঞ্জ অফারের ফায়দা নিয়েও আপনি Samsung Galaxy M04 ফোনের দাম ৫,৬৫০ টাকা পর্যন্ত কমাতে পারবেন। তবে মনে রাখবেন, এক্সচেঞ্জ ভ্যালু আপনার পুরানো ফোনের ব্র্যান্ড ও অবস্থার উপর নির্ভর করে।

ফিচারের কথা বললে, স্যামসাং গ্যালাক্সি এম০৪ এই ফোনে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ও ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম দেওয়া হয়েছে। আবার এই ডিভাইসে আছে ৬.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে। ফোনটি ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥