সবচেয়ে সস্তায় Samsung 5G ফোন, 7 অক্টোবর থেকে কেনা যাবে মাত্র 10490 টাকায়

Avatar

Published on:

Samsung Galaxy M14 5G Discount Offer

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Amazon Great Indian Festival Sale) আগামী ৮ই অক্টোবর থেকে শুরু হতে চলেছে। যদিও প্রাইম মেম্বাররা একদিন আগে থেকেই সেলের অফারগুলি উপভোগ করতে পারবেন। এই সেলে একাধিক ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দেওয়া হবে। সেক্ষেত্রে আপনি Amazon Great Indian Festival সেলে Samsung Galaxy M14 5G ডিভাইসটি বিপুল ছাড়ে কেনার সুযোগ পাবেন।

আজ্ঞে হ্যাঁ! আসন্ন এই সেলে স্মার্টফোনটির দাম কমে ১০,০০০ টাকার কাছাকাছি হয়ে যাবে। উল্লেখ্য, Samsung Galaxy M14 5G এর প্রারম্ভিক মূল্য ১৪,৯৯০ টাকা। তবে Amazon হ্যান্ডসেটটির উপর প্রায় ৫,০০০ টাকা ডিসকাউন্ট দেবে।
 
Samsung Galaxy M14 5G অনেক কম দামে বিক্রি হবে Amazon Great Indian Festival সেলে

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের টিজার পেজ অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি ফোনটি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চলাকালীন মাত্র ১০,৪৯০ টাকায় পাওয়া যাবে। ফলে এটি ভারতের অন্যতম সস্তা ৫জি ফোন হয়ে উঠবে। ফ্লাট ডিসকাউন্ট ছাড়াও ডিভাইসটির সাথে ব্যাংক ও এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

স্যামসাংয়ের এই 5G ফোন ছাড়াও অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল থেকে অনেক কম দামে কেনা যাবে OnePlus 11 5G। এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি ৫৬,৯৯৯ টাকার পরিবর্তে ৪৯,৯৯৯ টাকার কমে বিক্রি হবে।

সঙ্গে থাকুন ➥