6000mAh ব্যাটারির বাহুবলী Samsung ফোন আজ প্রথম সেলে 2000 টাকা কমে কিনুন

Avatar

Published on:

Samsung Galaxy M14 5G Sale in India Starts Today

Samsung Galaxy M14 5G Sale: চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Galaxy M14 5G, আর আজ ফোনটির সেল শুরু হচ্ছে। ই-কমার্স সাইট Amazon ও Samsung India-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডিভাইসটি কেনা যাবে। ক্রেতারা নয়া এই স্যামসাং ফোন কেনার সময় কুপন ডিসকাউন্ট ও ব্যাংক অফারের লাভ ওঠাতে পারবেন। বিশেষত্বের কথা বললে, Samsung Galaxy M14 5G ফোনে পাওয়া যাবে ৬ জিবি ভার্চুয়াল র‌্যাম, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, এক্সিনস ১৩৩০ প্রসেসর ও ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি ফোনের দাম ও সেল অফার

স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এরমধ্যে ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯০ টাকা। আর এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১৬,৪৯০ টাকা। ফোনটি স্মোকি টিল, আইসি সিলভার ও বেরি ব্লু কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

লঞ্চ অফার হিসেবে অ্যামাজন স্যামসাং গ্যালাক্সি এম১৪ ৫জি এর উপর ৫০০ টাকার ডিসকাউন্ট কুপন দিচ্ছে। আর HDFC ব্যাংকের কার্ডধারীরা পাবে অতিরিক্ত ১,৫০০ টাকা ছাড়। এর সাথে নো কস্ট ইএমআই অপশনের মাধ্যমেও ডিভাইসটি কেনা যাবে।

Samsung Galaxy M14 5G ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

Samsung Galaxy M14 5G ফোনে দেওয়া হয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নিং গরিলা গ্লাস ৫ এর প্রোটেকশন সহ ৬.৬ ইঞ্চি ফুলএইচডি প্লাস আইপিএস এলসিডি ইনফিনিটি-ইউ ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর।

পারফরম্যান্সের জন্য Samsung Galaxy M14 5G ফোনে এক্সিনস ১৩৩০ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫ কাস্টম স্কিন ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ব্যাটারি ১৫৫ ঘন্টা অডিও প্লেব্যাক, ৫৮ ঘন্টা টকটাইম, ২৭ ঘন্টা ওয়েব ব্রাউজিং এবং ২৫ ঘন্টা ভিডিও প্লেব্যাক টাইম অফার করবে।

সঙ্গে থাকুন ➥